itel New Color Pro 5G: সস্তায় আসছে আইটেলের রঙ পরিবর্তনকারী ৫জি ফোন, ডিজাইন ও ফিচার মন জিতে নেবে

আইটেল নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে কাজ করছে। আর ব্র্যান্ডের পরবর্তী ডিভাইসটির নাম রাখা হবে আইটেল কালার প্রো ৫জি। আজ আইটেল একটি প্রোমো ইমেজ শেয়ার করেছে।…

আইটেল নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে কাজ করছে। আর ব্র্যান্ডের পরবর্তী ডিভাইসটির নাম রাখা হবে আইটেল কালার প্রো ৫জি। আজ আইটেল একটি প্রোমো ইমেজ শেয়ার করেছে। যেখানে ফোনটির পিছনে রঙ-পরিবর্তনকারী প্যানেল দেখা গেছে, যা সূর্যের আলোর সংস্পর্শে এলে রঙ পরিবর্তন করছে।

আইটেল কালার প্রো ৫জি ফোনে থাকবে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ

টিজার থেকে আমরা আসন্ন আইটেল কালার প্রো ৫জি স্মার্টফোনের ডিজাইন ও কালার চার্জিং প্রযুক্তির এক ঝলক দেখতে পেয়েছি। সংস্থাটি এর নাম দিয়েছে আইটেল ইভকো টেকনোলজি। পোস্টারে আমরা ফোনের পেছনে এলইডি ফ্ল্যাশসহ ডুয়াল ক্যামেরা সেটআপ দেখতে পাচ্ছি।

ডিভাইসটির ডান পাশে ভলিউম রকার এবং পাওয়ার বাটনও লক্ষ্যণীয়। ফোনটি এই মাসের শেষের দিকে লঞ্চ হতে পারে। তাই আইটেল কালার প্রো ৫জি সম্পর্কে আরও তথ্য জানতে আমাদের সাথে থাকুন, কোনো তথ্য এলেই আমরা শেয়ার করবো।

আইটেল কালার প্রো ৫জি এর দাম

ভারতে আইটেল কালার প্রো ৫জি এর দাম রাখা হতে পারে ১৫,০০০ টাকার কম। ফোনটি ৪ জিবি, ৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। ভারতে লঞ্চের পর এটি অফলাইন ও অনলাইন, উভয় জায়গা থেকেই কেনা যাবে।