Apache RTR সিরিজের নতুন রেসিং এডিশন বাইক নিয়ে এল TVS, রয়েছে হাই-টেক ফিচার্স

টিভিএস মোটর কোম্পানি আজ তাদের অ্যাপাচি আরটিআর ১৬০ মোটরসাইকেলের নতুন রেসিং এডিশন লঞ্চ করল। নয়া এই মোটরসাইকেলটির দাম ভারতে ১,২৮,৭২০ টাকা রাখা হয়েছে। এটাই বাইকটির…

টিভিএস মোটর কোম্পানি আজ তাদের অ্যাপাচি আরটিআর ১৬০ মোটরসাইকেলের নতুন রেসিং এডিশন লঞ্চ করল। নয়া এই মোটরসাইকেলটির দাম ভারতে ১,২৮,৭২০ টাকা রাখা হয়েছে। এটাই বাইকটির সবচেয়ে দামী ভ্যারিয়েন্ট। এটি আগের ডুয়াল ডিস্ক ব্রেক ও ব্লুটুথ কানেক্টিভিটি যুক্ত টপ-এন্ড ভ্যারিয়েন্টের উপরে স্থান পেয়েছে।

টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০-এর অন্যান্য ভার্সনের তুলনায় নতুন রেসিং এডিশনকে আলাদা করেছে ম্যাট ব্ল্যাক কালার স্কিম ও রেসিং এডিশন লোগো। ফুয়েল ট্যাঙ্ক ও টেল সেকশনে রেড ও গ্রে স্টিকার রয়েছে। সঙ্গে ট্যাঙ্ক, সাইড প্যানেল, ও নম্বর প্লেট হোল্ডারে কৃত্রিম কার্বন ফাইবার ফিনিশিং দেওয়া হয়েছে। এক কথায় দেখতে আকর্ষণীয় লাগছে।

টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ রেসিং এডিশনে লাল রঙের অ্যালয় হুইল লুকসে আলাদা মাত্রা যোগ করেছে। বাইকটির বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে এলসিডি কনসোল, ব্লুটুথ কানেক্টিভিটি, ভয়েস অ্যাসিস্ট্যান্স, টার্ন বাই টার্ন নেভিগেশন, তিনটি রাইডিং মোড, গ্লাইড থ্রু টেকনোলজি, এবং এলইডি হেডল্যাম্প ও টেলল্যাম্প।

টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ রেসিং এডিশন শুধু কসমেটিক আপডেট পেয়েছে। পারফরম্যান্স ও হার্ডওয়্যার সেটআপ অপরিবর্তিত। বাইকটিতে ১৫৯.৭ সিসি ইঞ্জিন রয়েছে, যা ১৫.৮২ এইচপি ও ১৩.৮৫ এনএম টর্ক উৎপাদনে সক্ষম। গিয়ারের সংখ্যা পাঁচ। সাসপেনশনের জন্য সামনে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে ডুয়াল স্প্রিং বর্তমান। দু’চাকায় সিঙ্গেল ডিস্ক ব্রেক মিলবে।