Lectrix EV: ব্যাটারিতে লাইফটাইম ওয়্যারেন্টি, মাত্র 44,999 টাকায় হাজির নতুন ইলেকট্রিক স্কুটার

ফ্লিপকার্টের সঙ্গে হাত মিলিয়ে সার গোষ্ঠীর শাখা লেকট্রিক্স ইভি লঞ্চ করল একটি নতুন ইলেকট্রিক স্কুটার, যার নাম এলএক্সএস ২.০। লঞ্চ অফারের অংশ হিসাবে ফ্লিপকার্টে ক্রেতারা…

ফ্লিপকার্টের সঙ্গে হাত মিলিয়ে সার গোষ্ঠীর শাখা লেকট্রিক্স ইভি লঞ্চ করল একটি নতুন ইলেকট্রিক স্কুটার, যার নাম এলএক্সএস ২.০। লঞ্চ অফারের অংশ হিসাবে ফ্লিপকার্টে ক্রেতারা দামের উপর ৫,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। নির্দিষ্ট ব্যাঙ্কের কার্ডে মিলবে এই সুবিধা। ব্যাটারি বাদে এই ই-স্কুটার কিনলে ডিসকাউন্ট ধরে দাম পড়বে ৪৪,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। সেক্ষেত্রে ব্যাটারি মাসে ৯৯৯ টাকা সাবস্ক্রিপশন চার্জের বিনিময়ে ব্যবহার করা যাবে।

সাবস্ক্রিপশনের মধ্যে ব্যাটারির লাইফটাইম ওয়্যারেন্টি অর্ন্তভুক্ত রয়েছে। অন্যদিকে, ব্যাটারি সহ কিনলে লেকট্রিক্স এলএক্সএস ২.০ মডেলটির দাম পড়বে ৭৫,৯৯৯ টাকা। ফ্লিপকার্টে অর্ডার দেওয়ার পর দুই থেকে তিন সপ্তাহের মধ্যে ডেলিভারি দেওয়া হবে ক্রেতাদের।

স্পেসিফিকেশনের কথা বললে, এই ইলেকট্রিক স্কুটারে ২.৩ কিলোওয়াট লিথিয়াম ফেরো ফসফেট বা এলএফপি ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ফুল চার্জে ১০০ কিলোমিটার পর্যন্ত ছুটতে পারবে বলে দাবি সংস্থার। এটি তিন থেকে চার ঘন্টার মাধ্যমে সম্পূর্ণ চার্জ হয়ে যাবে।

লেকট্রিক্স এলএক্সএস ২.০ ইলেকট্রিক স্কুটারের ডিসি হাব মোটর থেকে ৯০ এনএম টর্ক পাওয়া যাবে। প্রতি ঘন্টায় সর্বোচ্চ গতিবেগ ৫০ কিলোমিটার। সাসপেনশনের জন্য সামনে টেলিস্কোপিক ফর্ক ও পিছনে ডুয়াল কয়েল স্প্রিং ব্যবহার করা হয়েছে। স্কুটারটি পাঁচটি কালার অপশনে উপলব্ধ।