Hardik Pandya: বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই রহস্যময়ী এক মেয়ের সাথে ভাইরাল হার্দিকের ছবি, কে এই মেয়ে?

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বিরতিতে আছেন ভারতীয় ক্রিকেট দলের সুপারস্টার হার্দিক পান্ডিয়া। টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে চ্যাম্পিয়ন করতে হার্দিকের ভূমিকা ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ। গোটা টুর্নামেন্ট জুড়েই…

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বিরতিতে আছেন ভারতীয় ক্রিকেট দলের সুপারস্টার হার্দিক পান্ডিয়া। টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে চ্যাম্পিয়ন করতে হার্দিকের ভূমিকা ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ। গোটা টুর্নামেন্ট জুড়েই নিজের খেলার পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্যও শিরোনামে ছিলেন হার্দিক। একই সঙ্গে ফের একবার লাইমলাইটে এসেছেন তিনি।

আসলে হার্দিক পান্ডিয়া ও তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচকে নিয়ে গত কয়েক সপ্তাহ ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে তাদের বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। এদিকে হার্দিক একটি রহস্যময়ী মেয়ের সঙ্গে হাজির হয়েছেন, যার পরে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়ার বন্যা বয়ে গেছে।

আসলে হার্দিক পান্ডিয়ার সঙ্গে যে রহস্যময়ী মেয়েটিকে দেখা যাচ্ছে, তার নাম প্রাচী সোলাঙ্কি। প্রাচী একজন ডিজিটাল ক্রিয়েটর এবং মেকআপ আর্টিস্ট। তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হার্দিকের সাথে ছবিগুলি শেয়ার করেছেন এবং এটিকে ফ্যান গার্ল মুহুর্ত বলে অভিহিত করেছেন। প্রাচী লিখেছেন, ‘কেউ কি আমাকে চিমটি কাটতে পারে? ধন্যবাদ এত ভালোবাসার জন্য। প্রাচী তার ভিডিওতে আরো লিখেছেন, ‘যখন আমি বিশ্বকাপ নায়কের সাথে দেখা করি।’ প্রাচী এই ছবি শেয়ার করা মাত্রই তার কমেন্ট বক্সে প্রতিক্রিয়ার বন্যা বয়ে যায়।

নাতাশা এবং হার্দিকের মধ্যে ফাটলের গুজব শুরু হয়েছিল যখন নাতাশা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাদের বিয়ের ছবি মুছে ফেলেছিলেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সময় এই জল্পনা আরও তীব্র হয়েছিল, যখন হার্দিক নাতাশার জন্মদিনে শুভেচ্ছা জানাননি। গুজব আরও বেড়ে যায় যখন খবরটি ছড়িয়ে পড়ে যে তার অ্যাকাউন্টে বিয়ের ছবিগুলি আবার প্রকাশিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *