রাখি বন্ধনের আগে বাম্পার অফার, ই-স্কুটির উপর 20,000 টাকা ছাড় দিচ্ছে Ola Electric

জুলাই মাসে ক্রেতাদের জন্য দুর্দান্ত ডিসকাউন্ট অফার নিয়ে হাজির হল ওলা ইলেকট্রিক। সংস্থাটি মডেল অনুযায়ী ২০,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়ার ঘোষণা করেছে। এস১ প্রো, এস১…

জুলাই মাসে ক্রেতাদের জন্য দুর্দান্ত ডিসকাউন্ট অফার নিয়ে হাজির হল ওলা ইলেকট্রিক। সংস্থাটি মডেল অনুযায়ী ২০,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়ার ঘোষণা করেছে। এস১ প্রো, এস১ এয়ার, এস১ এক্স সহ প্রতিটি ই-স্কুটার মডেল সস্তায় কেনার সুযোগ মিলবে। তবে মনে রাখবেন, এই অফারের ভ্যালিডিটি ১৭ জুলাই পর্যন্ত। অর্থাৎ হাতে আর ৫ দিন।

ওলা এস১ এয়ার ও এস১ প্রো অফার

ওলা ইলেকট্রিকের এই দুই স্কুটারে ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সংস্থার তরফে জানানো হয়েছে যে, আগামী পাঁচ দিন ধরে ইলেকট্রিক মোবিলিটি প্রোমোশন স্কিমের অধীনে পাওয়া যাবে এই দুই মডেল। ওলা এস১ এয়ার বর্তমানে ১.০১ লক্ষ টাকায় (এক্স-শোরুম) বিক্রি হয়। অন্যদিকে, ওলা এস১ প্রো-র দাম ১.২৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

ওলা এস১ এক্স অফার

এস১ এক্স স্কুটারেও ডিসকাউন্ট দিচ্ছে ওলা। ১৭ জুলাইয়ের আগে কিনলে ১২,৫০০ টাকা সাশ্রয় করতে পারলেন ক্রেতারা। মডেলটির দাম ৭৫,০০০ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হচ্ছে এবং এটি তিনটি ব্যাটারি ভ্যারিয়েন্ট উপলব্ধ – ২ কিলোওয়াট আওয়ার, ৩ কিলোওয়াট আওয়ার ও ৪ কিলোওয়াট আওয়ার। হাই-এন্ড ভ্যারিয়েন্টের রেঞ্জ ১৯৩ কিলোমিটার।

ওলা এস১ এক্স+ অফার

ওলা ইলেকট্রিক সবচেয়ে বেশি ডিসকাউন্ট দিচ্ছে এস১ এক্স+ মডেলে। এটি ২০,০০০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে। আগের মাসের তুলনায় যা ৫,০০০ টাকা বেশি। এতে ৩ কিলোওয়াট আওয়ার ব্যাটারি রয়েছে, যা ফুল চার্জে ১৫১ কিলোমিটার রেঞ্জ সরবরাহ করে। দাম ৮৫,০০০ টাকা (এক্স-শোরুম)।