26 মিনিটে ফুল চার্জ, OnePlus 12R সানসেট এডিশন লঞ্চ হল ভারতে, সঙ্গে ইয়ারবাডস ফ্রি!

ওয়ানপ্লাস ১২আর আজ নতুন কালার অপশনে ভারতে লঞ্চ হল, যার নাম সানসেট ডিউন। লঞ্চ হওয়ার পর এই ফ্ল্যাগশিপ কিলার স্মার্টফোনটি এতদিন কুল ব্লু এবং আইরন…

ওয়ানপ্লাস ১২আর আজ নতুন কালার অপশনে ভারতে লঞ্চ হল, যার নাম সানসেট ডিউন। লঞ্চ হওয়ার পর এই ফ্ল্যাগশিপ কিলার স্মার্টফোনটি এতদিন কুল ব্লু এবং আইরন গ্রে ভ্যারিয়েন্টে পাওয়া যেত। এবার সেই লিস্টে যোগ হল একটি আকর্ষণীয় রঙ। নতুন ওয়ানপ্লাস ১২আর স্পেশাল এডিশন ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে এসেছে। ব্যাক প্যানেলে পিঙ্ক ও গোল্ডের সংমিশ্রণ লক্ষ্য করা যায়, যার পোশাকি নাম সানসেট ডিউন।

ওয়ানপ্লাস ১২আর সানসেট ডিউন এডিশনের দাম রাখা হয়েছে ৪২,৯৯৯ টাকা। ২০ জুলাই আমাজন প্রাইম ডে সেলের দিন ফোনটির বিক্রি শুরু হবে। আইসিআইসিআই এবং ওয়ানকার্ড ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের ইএমআই লেনদেনে ৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়াও, ক্রেতারা ওয়ানপ্লাস বাডস ৩ বিনামূল্যে জিতে নেওয়ার সুযোগ পাবেন।

স্পেসিফিকেশনের কথা বললে, রং ছাড়া ফোনটির আর কোনও পরিবর্তন নেই। এতে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফলে ২৬ মিনিটে ১০০ শতাংশ চার্জ হয়ে যাবে। অন্যান্য ফিচার্সের মধ্যে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস ২, অ্যালুমিনিয়াম ফ্রেম, আইপি৫৪ ওয়াটার ও ডাস্ট রেজিট্যান্স, ৪,৫০০ নিটস পিক ব্রাইটনেস, প্রভৃতি।

ওয়ানপ্লাস ১২আর-এর ডিসপ্লে ৬.৭৮ ইঞ্চির এবং এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও এইচডিআর১০+ সাপোর্ট যুক্ত এটি এলটিপিও অ্যামোলেড প্যানেল। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য সামনে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা ও পিছনে ৫০+৮+২ মেগাপিক্সেলট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান।