Rohit Sharma: সুট-বুট সাথে চোখে কালো চশমা, বিশ্বকাপের পর‌ ছুটি কাটাতে উইম্বলডন দেখতে পৌছালেন রোহিত

অধিনায়ক রোহিত শর্মা বর্তমানে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে শিরোপা জয়ে নেতৃত্ব দেওয়ার পরে বিরতিতে রয়েছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে জয়ের পতাকা উত্তোলন করে রোহিত শর্মা…

অধিনায়ক রোহিত শর্মা বর্তমানে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে শিরোপা জয়ে নেতৃত্ব দেওয়ার পরে বিরতিতে রয়েছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে জয়ের পতাকা উত্তোলন করে রোহিত শর্মা যখন ভারতে ফিরে আসেন, তখন তাকে দুর্দান্ত অভ্যর্থনা জানানো হয়েছিল। টানা বেশ কয়েকদিন ধরে অভ্যর্থনা অনুষ্ঠানের পর লন্ডনের উদ্দেশে রওনা দেন রোহিত শর্মা। রোহিতের লন্ডন সফরের মূল কারণ ছিল উইম্বলডন। উইম্বলডন এখন শেষ পর্যায়ে। এমন পরিস্থিতিতে টেনিসের এই গ্র্যান্ড স্ল্যামের সাক্ষী হতে এখানে পৌঁছে গেলেন রোহিত শর্মা।

লন্ডনের টেনিস কোর্টে দাঁড়িয়ে নিজের ছবি তুলেছেন রোহিত। এই ছবিতে রোহিতকে হ্যান্ডসাম হাঙ্ক দেখাচ্ছিল। গলায় টাই আর চোখে কালো চশমাওয়ালা স্যুট-বুট লুকে দারুণ লাগছিল। এ ছাড়া স্টেডিয়ামে বসে টেনিস ম্যাচ উপভোগ করতে দেখা গেছে তাকে। ক্রিকেটের পাশাপাশি রোহিত শর্মাও টেনিস ও ফুটবল ভালোবাসেন। এই কারণেই রোহিত সুযোগ পেলেই টেনিস এবং ফুটবল ম্যাচ দেখা মিস করেন না।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলকে শিরোপা জয়ে নেতৃত্ব দেওয়ার পর রোহিত শর্মা টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। তবে তিনি টিম ইন্ডিয়ার হয়ে ওয়ানডে ও টেস্ট খেলা চালিয়ে যাবেন এবং অধিনায়কত্বও করবেন। এই কারণেই জিম্বাবোয়ে সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে শুভমান গিলকে অধিনায়ক করা হয়েছে। এমন পরিস্থিতিতে রোহিত শর্মাকে এখন আসন্ন ওয়ানডে বা টেস্ট সিরিজে টিম ইন্ডিয়ার হয়ে খেলতে দেখা যাবে।

রোহিত শর্মা দ্বিতীয় অধিনায়ক যিনি টিম ইন্ডিয়াকে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতিয়েছেন। রোহিতের আগে ২০০৭ সালে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে শিরোপা জিতেছিল ভারতীয় দল। রোহিত নিজেও ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের সদস্য ছিলেন।