Gautam Gambhir: কালো কুর্তা, সাথে স্ত্রী, আম্বানিদের বিয়েতে আলাদাই লুকে হাজির হলেন ভারতীয় দলের নতুন কোচ গৌতম গম্ভীর

সম্প্রতি টিম ইন্ডিয়ার হেড কোচ হয়েছেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান গৌতম গম্ভীর। রাহুল দ্রাবিড়ের পর এবার গৌতম গম্ভীরকে এই বিশেষ দায়িত্ব দিয়েছে বিসিসিআই। এমন পরিস্থিতিতে গম্ভীর…

সম্প্রতি টিম ইন্ডিয়ার হেড কোচ হয়েছেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান গৌতম গম্ভীর। রাহুল দ্রাবিড়ের পর এবার গৌতম গম্ভীরকে এই বিশেষ দায়িত্ব দিয়েছে বিসিসিআই। এমন পরিস্থিতিতে গম্ভীর এই মুহূর্তে অনেকটাই লাইমলাইটে রয়েছেন। অন্যদিকে বিজনেস টাইকুন মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে হচ্ছে। দুজনের বিয়ের এই সময়ে সারা বিশ্বে চলছে আলোচনা। এই রাজকীয় বিয়েতে হাজির হচ্ছেন বিদেশ থেকে বড় বড় সেলিব্রিটিরা। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হচ্ছে এই গ্র্যান্ড ওয়েডিং। এমন পরিস্থিতিতে অনন্ত আম্বানির এই রাজকীয় বিয়েতে স্ত্রীকে নিয়ে হাজির হন গৌতম গম্ভীরও। তার এবং স্ত্রী নাতাশা জৈনের জুটি সুপারহিট দেখাচ্ছিল।

গৌতম গম্ভীর এবং তার স্ত্রী নাতাশা জৈনের জুটি দুর্দান্ত দেখাচ্ছিল। গম্ভীর একটি কালো কুর্তা এবং তার উপরে একটি কালো ওয়েস্টকোট পরেছিলেন। এ ছাড়া তার স্ত্রী নাতাশা জৈন একটি চমৎকার সাদা রঙের পোশাক পরেছিলেন।

শুধু গৌতম গম্ভীর ও তার স্ত্রী নাতাশাই নন, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে উপস্থিত ছিলেন ভারতের অন্যান্য ক্রিকেটাররাও। দেখা গিয়েছে মহেন্দ্র সিং ধোনি, সূর্যকুমার যাদব, হার্দিক ও ক্রুনাল পান্ডিয়াকেও। দেখা গিয়েছে ঈশান কিষাণকেও।

আজ পর্যন্ত কোনো দলকে কোচিং করাননি গৌতম গম্ভীর। এর আগে আইপিএলে লখনউ সুপার জায়ান্টস ও কলকাতা নাইট রাইডার্সের মেন্টর ছিলেন গৌতম গম্ভীর। তাই ভারতীয় দলের হেড কোচ হওয়ার পর অনেকটাই চাপ রয়েছে তার মাথায়।

৪২ বছর বয়সী গৌতম গম্ভীর ভারতীয় দলের হয়ে ৫৮টি টেস্ট, ১৪৭টি ওয়ানডে ও ৩৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। টেস্টে ৪১৫৪, ওয়ানডেতে ৫২৩৮ ও টি-টোয়েন্টিতে ৯৩২ রান করেছেন তিনি। টেস্টে ৯টি সেঞ্চুরি ও ২২টি হাফসেঞ্চুরি, ওয়ানডেতে ১১টি সেঞ্চুরি ও ৩৪টি হাফসেঞ্চুরি করেছেন গম্ভীর। যেখানে টি-টোয়েন্টিতে রয়েছে ৭টি হাফসেঞ্চুরি।