45W ফাস্ট চার্জিং ও 512 জিবি স্টোরেজের দুর্দান্ত ফোন আনছে ইনফিনিক্স, ছবি প্রকাশ্যে

ইনফিনিক্স তাদের জিরো সিরিজের অধীনে ইনফিনিক্স জিরো ৪০ ৫জি ফোনটিকে বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে বলে কিছুদিন ধরেই শোনা যাচ্ছে। ডিভাইসটিকে ইতিমধ্যেই ইউরোপের ইইসি সার্টিফিকেশন সাইটে…

ইনফিনিক্স তাদের জিরো সিরিজের অধীনে ইনফিনিক্স জিরো ৪০ ৫জি ফোনটিকে বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে বলে কিছুদিন ধরেই শোনা যাচ্ছে। ডিভাইসটিকে ইতিমধ্যেই ইউরোপের ইইসি সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এছাড়াও, এটি গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে হাজির হয়েছে, যা হ্যান্ডসেটে ব্যবহৃত চিপসেটটির সর্ম্পকে জানিয়েছে। আর এবার ইনফিনিক্স জিরো ৪০ ৫জি মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি কর্তৃপক্ষের কাছ থেকে অনুমোদন পেয়েছে। কি কি নতুন তথ্য উঠে এসেছে লিস্টিংগুলি থেকে, আসুন জেনে নেওয়া যাক।

ইনফিনিক্স জিরো ৪০ ৫জি ফোনটিকে দেখা গেছে এফসিসি এবং গিকবেঞ্চের প্ল্যাটফর্মে

এক্স৬৮৬১ মডেল নম্বর সহ ইনফিনিক্স জিরো ৪০ ৫জি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশনের সাইটে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিংটি প্রকাশ করেছে যে, এটির পরিমাপ হবে ১৬৪ x ৭৪ x ৮ মিলিমিটার। জানিয়ে রাখি, এর পূর্বসূরি মডেলটির পরিমাপ ১৬৪.৫ x ৭৫ x ৭.৯ মিলিমিটার এবং এতে ৬.৭৮ ইঞ্চির কার্ভড-এজ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। সুতরাং, এটা মনে হচ্ছে যে ইনফিনিক্স জিরো ৪০ ৫জি ফোনেও একই আকারের স্ক্রিন থাকতে পারে। ডিভাইসটি পোলার ব্ল্যাক নামে একটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে বলে জানা গেছে।

ডিজাইন সর্ম্পকে বললে, ইনফিনিক্স জিরো ৪০ ৫জি ফোনে রাউন্ড ক্যামেরা মডিউল থাকবে, যা তিনটি ক্যামেরা এবং একটি ডুয়েল-এলইডি ফ্ল্যাশ ইউনিট রয়েছে। ফোনের রিয়ার শেলের ওপরের বাম কোণে একটি পৃথক কাটআউটও রয়েছে। এটি একটি এলইডি ফ্ল্যাশ বা অন্য কিছুর জন্যও তৈরি কিনা, তা এখনও স্পষ্ট নয়।

Infinix Zero 40 5G

আইডি লেবেল ডকুমেন্ট প্রকাশ করেছে যে, ডিভাইসটি ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ সহ আসবে। অনুমান করা হচ্ছে যে ডিভাইসটি ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সংস্করণেও আসবে।

গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট এবং অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম সহ আসতে পারে। এফসিসি ডেটাবেস থেকে আরও জানা গেছে যে, ইনফিনিক্স জিরো ৪০ ৫জি নিয়ার ফিল্ড কমিউনিকেশন সংযোগ এবং ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।