লঞ্চের ঠিক এক মাস আগে ফাঁস হল Google Pixel 9 সিরিজের দাম

বহু প্রতীক্ষিত গুগল পিক্সেল ৯ সিরিজটি আগামী ১৩ আগস্ট আয়োজিত একটি ইভেন্টে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। শোনা যাচ্ছে নতুন পিক্সেল সিরিজে এবছর স্ট্যান্ডার্ড…

Google-Pixel-9-Series-And-Pixel-9-Pro-Fold-Price-Leaked-Ahead-Of-August-13-Launch

বহু প্রতীক্ষিত গুগল পিক্সেল ৯ সিরিজটি আগামী ১৩ আগস্ট আয়োজিত একটি ইভেন্টে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। শোনা যাচ্ছে নতুন পিক্সেল সিরিজে এবছর স্ট্যান্ডার্ড গুগল পিক্সেল ৯ এবং গুগল পিক্সেল ৯ প্রো মডেলের পাশাপাশি গুগল পিক্সেল ৯ প্রো এক্সএল মডেলটিও থাকবে, যা একটি বড় ফোন হতে চলেছে। গুগল এই ইভেন্টে গুগল পিক্সেল ৯ প্রো ফোল্ড লঞ্চ করবে বলেও আশা করা হচ্ছে। একটি নতুন রিপোর্ট এখন সমগ্র পিক্সেল লাইনআপের ইউরোপীয় মূল্য এবং কালার অপশন প্রকাশ করেছে।

প্রকাশ্যে এল গুগল পিক্সেল ৯ সিরিজের দাম এবং মূল্য

গুগল পিক্সেল ৯ সিরিজের ইউরোপীয় মূল্য ফরাসি প্রকাশনা ডিলঅ্যাবস তাদের লেটেস্ট রিপোর্টে প্রকাশ করেছে। প্রতিবেদনটি গুগল পিক্সেল ৯ প্রো ফোল্ড সহ সমগ্র পিক্সেল ৯ লাইনআপের সমস্ত স্টোরেজ ভ্যারিয়েন্টের সম্পূর্ণ মূল্য প্রকাশ করেছে। মনে রাখবেন যে এটি ইউরোপীয় মূল্য তাই অন্যান্য বাজারের জন্য এটি বেশ ভিন্ন হবে।

গুগল পিক্সেল ৯

গুগল পিক্সেল ৯ ফোনটি ১২৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি – দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হবে, যার দাম 899 ইউরো (প্রায় ৮২,০০০ টাকা) এবং 999 ইউরো (প্রায় ৯১,১২০ টাকা)। এটি চারটি কালার অপশনে আসবে – ওবসিডিয়ান (ভলক্যানিক ব্ল্যাক), পোরসেলিন (পোরসেলিন), কসমো এবং মোজিটো।

গুগল পিক্সেল ৯ প্রো

গুগল পিক্সেল ৯ প্রো ফোনের ১২৮ ভ্যারিয়েন্টের দাম হবে ১,০৯৯ ইউরো (প্রায় ১,০০,২৪০ টাকা) এবং এটি পাওয়া যাবে অবসিডিয়ান, পোর্সেলিন, হ্যাজেল (সেজ গ্রীন) এবং পিঙ্ক কালারে। ২৫৬ জিবি সংস্করণটি ১,১৯৯ ইউরো (প্রায় ১,০৯,৩৬০ টাকা) মূল্যে মিলবে এবং এই ভ্যারিয়েন্টটিও চারটি রঙে পাওয়া যাবে। তবে গুগল পিক্সেল ৯ প্রো ফোনের ৫১২ জিবি মডেলটি শুধুমাত্র অবসিডিয়ান এবং হ্যাজেল কালারে পাওয়া যাবে এবং এর দাম ১,৩২৯ ইউরো (প্রায় ১,২১,২১৫ টাকা) হবে।

গুগল পিক্সেল ৯ প্রো এক্সএল

১২৮ জিবি স্টোরেজ সহ গুগল পিক্সেল ৯ প্রো এক্সএল ফোনের বেস মডেলের দাম হবে ১,১৯৯ ইউরো (প্রায় ১,০৯,৩৬০ টাকা) এবং এটি অবসিডিয়ান,পোর্সেলিন এবং হ্যাজেল শেডে পাওয়া যাবে। ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,২৯৯ ইউরো (প্রায় ১,১৮,৫০০ টাকা) এবং এটি পিঙ্ক সহ চারটি রঙে লঞ্চ হবে। ৫১২ জিবি ভ্যারিয়েন্টটি অবসিডিয়ান,পোর্সেলিন এবং হেজ কালারে আসবে এবং এর দাম ১,৪২৯ ইউরো (প্রায় ১,৩০,৩৫০ টাকা)।

গুগল পিক্সেল ৯ প্রো এক্সএল একটি ১ টিবি সংস্করণে লঞ্চ হবে এবং এর দাম ১,৬৮৯ ইউরো (প্রায় ১,৫৪,০৫০ টাকা)। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে গুগল পিক্সেল ৯ প্রো এক্সএল-এর বাণিজ্যিক নাম এখনও নিশ্চিত করা হয়নি, তাই এই ফোনটি একটি ভিন্ন নামেও বাজারে আসতে পারে।

গুগল পিক্সেল ৯ প্রো ফোল্ড

গুগল পিক্সেল ৯ প্রো ফোল্ড ফোনে ২৫৬ জিবি এবং ৫১২ জিবি ভ্যারিয়েন্টে লঞ্চ হবে যার যথাক্রমে দাম ১,৮৮৯ ইউরো (প্রায় ১,৭৩,২০০ টাকা) এবং ২,০২৯ ইউরো (প্রায় ১,৮৫,০৬০ টাকা) হতে পারে। এটি দুটি রঙের বিকল্পে আসবে – ওবসিডিয়ান এবং পোর্সেলিন। পিক্সেল ৯ প্রো ফোল্ডের বাণিজ্যিক নাম এখনও নিশ্চিত করা হয়নি।

এগুলি অনুমান করা হচ্ছে যে, গুগল নির্দিষ্ট মডেলের জন্য দাম বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে। গুগল পিক্সেল ৯ মডেলের দাম পিক্সেল ৮ এর ১২৮ জিবি এবং ২৫৫ জিবি স্টোরেজ মডেলের থেকে প্রায় ৪০ ইউরো বেশি। আবার, গুগল পিক্সেল ৯ প্রো-এর ২৫৬ জিবি এবং ৫১২ জিবি মডেলগুলিও গুগল পিক্সেল ৮ প্রো ফোনের থেকে প্রায় ৪০ ইউরো বেশি। ভারতে গুগল পিক্সেল ৮ সিরিজটি ব্যয়বহুল হওয়ার জন্য আলোড়ন সৃষ্টি করেছিল, আর এখন এই প্রতিবেদনটি ইঙ্গিত করছে যে এবছর পিক্সেল ফোনের দাম আরও বেশি হবে।