OnePlus Pad 2: রাত পোহালেই লঞ্চ, তার আগেই ফাঁস ওয়ানপ্লাস প্যাড ২ ট্যাবের দাম

ওয়ানপ্লাস আগামীকাল (১৬ জুলাই) একটি বড় লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে, যেখানে ব্র্যান্ডটি তাদের বহু প্রতীক্ষিত ওয়ানপ্লাস নর্ড ৪ স্মার্টফোন, সেইসাথে ওয়ানপ্লাস ওয়াচ ২আর, নর্ড বাডস…

Oneplus-Pad-2-Indian-Pricing-Leak-Ahead-Of-July-16-Launch

ওয়ানপ্লাস আগামীকাল (১৬ জুলাই) একটি বড় লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে, যেখানে ব্র্যান্ডটি তাদের বহু প্রতীক্ষিত ওয়ানপ্লাস নর্ড ৪ স্মার্টফোন, সেইসাথে ওয়ানপ্লাস ওয়াচ ২আর, নর্ড বাডস ৩ প্রো এবং ওয়ানপ্লাস প্যাড ২ ট্যাবলেটটির ওপর থেকে পর্দা সরানোর পরিকল্পনা করছে৷ অফিসিয়াল লঞ্চের আগে, এক টিপস্টার এখন বক্স ইমেজ সহ ভারতে আসন্ন ওয়ানপ্লাস প্যাড ২ ট্যাবের প্রত্যাশিত মূল্য প্রকাশ করেছেন। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

ওয়ানপ্লাস প্যাড ২ ট্যাবের দাম (সম্ভাব্য)

টিপস্টার যোগেশ ব্রার জানিয়েছেন যে, ওয়ানপ্লাস প্যাড ২ ট্যাবলেটটির সর্বোচ্চ খুচরো মূল্য বা এমআরপি হল ৪৭,৯৯৯ টাকা, কিন্তু ডিসকাউন্ট সহ এটি প্রায় ৪৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। এই দামটি সম্ভবত উচ্চতর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য। ট্যাবের সাথে আসা অ্যাক্সেসরিগুলির দামও ফাঁস হয়েছে। কীবোর্ডটি কিনতে খরচ করতে হবে ১১,৯৯৯ টাকা এবং ওয়ানপ্লাস স্টাইলোর দাম হবে সম্ভবত ৫,০০০ টাকা৷ তবে এই অ্যাক্সেসরিগুলির সাথেও কোনও ছাড় মিলবে কিনা, তা এখনও জানা যায়নি।

ওয়ানপ্লাস প্যাড ২ ট্যাবের স্পেসিফিকেশন

আগের রিপোর্ট এবং অফিসিয়াল টিজার অনুসারে, ওয়ানপ্লাস প্যাড ২ ট্যাবে ১২.১ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩,০০০ x ২,১২০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। ডিসপ্লেটি ডলবি ভিশন সাপোর্ট করবে এবং এর সর্বোচ্চ উজ্জ্বলতা হবে ৯০০ নিট।

পারফরম্যান্সের জন্য, ট্যাবলেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত হবে এবং এটি দুটি কনফিগারেশনে উপলব্ধ হবে বলে মনে করা হচ্ছে – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ।

পাওয়ার ব্যাকআপের জন্য, ওয়ানপ্লাস প্যাড ২ ট্যাবটি ৬৭ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৯,৫১০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে বলে আশা করা হচ্ছে। ফটোগ্রাফির জন্য, এতে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে। এছাড়াও, আরও ভাল অডিওর জন্য এতে ছয়টি স্পিকার অবস্থান করবে। ট্যাবলেটটি ভারতে ওয়ান প্লাস স্টাইলো ২ স্টাইলাস, স্মার্ট কীবোর্ড এবং ফোলিও কেসের সাথে লঞ্চ হবে।