12000 টাকার বেশি ছাড়, সাথে ইয়ারবাড Free! 24GB র‍্যামের এই iQOO ফোন কিনলে চরম লাভ

আপনার কি দীর্ঘ সময় ধরে প্রিমিয়াম সেগমেন্টে একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা রয়েছে, আর নতুন বছরে আপনি সেই ইচ্ছে পূরণ করতে চাইছেন? তাহলে কিন্তু iQOO…

আপনার কি দীর্ঘ সময় ধরে প্রিমিয়াম সেগমেন্টে একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা রয়েছে, আর নতুন বছরে আপনি সেই ইচ্ছে পূরণ করতে চাইছেন? তাহলে কিন্তু iQOO 11 5G ফোনটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। আসলে শক্তিশালী ফ্ল্যাগশিপ প্রসেসর এবং হাই-এন্ড ফিচার বিশিষ্ট এই লেটেস্ট ফোনটি এখন Amazon India প্ল্যাটফর্মে MRP-র চেয়ে অনেক টাকার ছাড়ে মিলছে। শুধু তাই নয়, এক্ষেত্রে iQOO 11 5G-র সাথে ফ্রি দেওয়া হচ্ছে Vivo-র দামী TWS ইয়ারবাডও। উল্লেখ্য, এই ফোনে কার্যত 24GB র‍্যামের সাথে 120W ফাস্ট চার্জিং সাপোর্ট, 2K AMOLED ডিসপ্লে ইত্যাদি ফিচার পাওয়া যাবে। আসুন, এখন এক নজরে দেখে নিই iQOO 11 5G ফোনের দাম, অফার ও স্পেসিফিকেশন।

বিপুল ছাড়ে মিলছে iQOO 11 5G, সাথে ইয়ারবাড ফ্রি! দেখুন দাম

অ্যামাজন ইন্ডিয়ায় iQOO 11 5G ফোনটির দাম শুরু হচ্ছে ৫১,৯৯৯ টাকা থেকে। এক্ষেত্রে এর ১৬ জিবি ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৬৬,৯৯৯ টাকা হলেও, এখন এটি ফ্ল্যাট ডিসকাউন্টে ৫৪,৯৯৯ টাকায় মিলছে। নির্বাচিত ব্যাঙ্ক কার্ড (HDFC, ICICI, HSBC ও OneCard) ব্যবহার করে এই স্মার্টফোন কিনলে মিলবে অতিরিক্ত ২,০০০ টাকার ছাড়।

আবার, পুরোনো ফোন বদলে এই আইকো ফোনটি কিনলে ৪২,৫৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে (শর্তাবলি প্রযোজ্য)। মানে কোনোভাবে সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে এটি কেনার জন্য খরচ হবে ১৫ হাজার টাকারও কম। শুধু তাই নয়, এর সাথে ২,৯৯৯ টাকা মূল্যের Vivo TWS Air ইয়ারবাড একদম বিনামূল্যে পাওয়া যাবে – স্মার্টফোনের দুটি স্টোরেজ সংস্করণেই এই অফার উপলব্ধ।

iQOO 11 5G-এর স্পেসিফিকেশন

iQOO 11 5G প্রিমিয়াম ফোনটিতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রিফ্রেশ রেট এবং ১,৮০০ নিটস পিক ব্রাইটনেসসহ ৬.৭৮-ইঞ্চি ২কে ই৬ (2K E6) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা গরিলা গ্লাস ভিক্টাস স্ক্রিন প্রোটেকশন বহন করে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, যার সাথে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। এটি ৮ জিবি ভার্চুয়াল র‍্যামের (মানে মোট ২৪ জিবি র‍্যাম) সাপোর্টও দেবে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ইউজাররা ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ব্যবহার করতে পারবেন।