এত সস্তায় এমন চমৎকার 5G ফোন! Moto G34-এর দাম শুনলে বিশ্বাস হওয়া মুশকিল

মোটোরোলা (Motorola) আগামী সপ্তাহেই ভারতে তাদের নতুন Moto G সিরিজের স্মার্টফোন, Moto G34 5G-এর ওপর থেকে পর্দা সরাতে চলেছে। এই হ্যান্ডসেটটি আগামী ৯ জানুয়ারি লঞ্চ…

মোটোরোলা (Motorola) আগামী সপ্তাহেই ভারতে তাদের নতুন Moto G সিরিজের স্মার্টফোন, Moto G34 5G-এর ওপর থেকে পর্দা সরাতে চলেছে। এই হ্যান্ডসেটটি আগামী ৯ জানুয়ারি লঞ্চ হবে বলে নিশ্চিত করা হয়েছে। ইতিমধ্যে স্পেসিফিকেশন সম্পর্কিত একাধিক তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। অফিসিয়াল টিজার সূত্রেও কিছু বৈশিষ্ট্য সম্পর্কে জানা গেছে। আর এখন ভারতে Moto G34 5G-এর দাম ফাঁস হয়ে গিয়েছে। আসুন তাহলে জেনে নেওয়া যাক ফোনটি কত টাকায় কিনতে পারবেন।

ভারতে Motorola Moto G34 5G-এর মূল্য

কোম্পানি সম্প্রতি নিশ্চিত করেছে যে মোটো জি৩৪ ৫জি ফোনটি ভারতে তিনটি আকষর্ণীয় কালার অপশনে লঞ্চ হবে, এগুলি হল আইস ব্লু, চারকোল ব্ল্যাক এবং ওশান গ্রিন। লঞ্চের আগে ডিভাইসটিকে ফ্লিপকার্ট (Flipkart)-এও দেখা গিয়েছিল, যা নিশ্চিত করেছে যে ভারতীয় বাজারে ফোনটি ৯ জানুয়ারি লঞ্চ হবে। আর এখন, ৯১মোবাইলস-এর একটি নতুন রিপোর্ট এই ফোনটির ভারতীয় মূল্যও ফাঁস করেছে। বেস মডেলটি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করবে এবং দাম ১০,৯৯৯ টাকা হবে বলে জানা গিয়েছে।

এছাড়া, মোটো জি৩৪ ৫জি-এর একটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পও বাজারে আসবে বলে শোনা যাচ্ছে, যদিও এই ভ্যারিয়েন্টের মূল্য এখনও প্রকাশ করা হয়নি। তবে এটি বেস ভ্যারিয়েন্টের তুলনায় কিছুটা দামী হবে। মোটো জি৩৪ ৫জি ফোনটি গত মাসে চীনে লঞ্চ হয়েছে, ফলে সব স্পেসিফিকেশনই জানা। চীনা মডেলটির সামনে ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল রয়েছে, যা এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৫০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এই বাজেট স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত। ডিভাইসটিতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট করে, আর মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে এর স্টোরেজও সম্প্রসারণ করা সম্ভব।

পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Moto G34 5G-তে বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট দ্রুত চার্জিং সাপোর্ট করে৷ এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলে। ফোনটির পিছনে ৫০ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ এবং সামনে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত রয়েছে। Motorola Moto G34 5G-এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, আইপি৫২ (IP52) জল এবং ধুলো প্রতিরোধী রেটিং এবং ভেগান লেদার ব্যাক প্যানেল।