সস্তায় Kawasaki কেনার সেরা সুযোগ, নতুন বছরে বাইকে 60,000 টাকা পর্যন্ত ডিসকাউন্ট

নতুন বছর শুরু হতেই ক্রেতাদের চমকে ভরিয়ে দিল কাওয়াসাকি ইন্ডিয়া (Kawasaki India)। নিজেদের পোর্টফোলিওর একাধিক মোটরসাইকেলে লোভনীয় অফারের ডালি সাজিয়ে উপস্থিত হল সংস্থা। “গুড টাইমস…

নতুন বছর শুরু হতেই ক্রেতাদের চমকে ভরিয়ে দিল কাওয়াসাকি ইন্ডিয়া (Kawasaki India)। নিজেদের পোর্টফোলিওর একাধিক মোটরসাইকেলে লোভনীয় অফারের ডালি সাজিয়ে উপস্থিত হল সংস্থা। “গুড টাইমস ভাউচার” নামের অফারের অধীনে বিভিন্ন বাইকের এক্স-শোরুম মূল্যে কাটছাঁট করা হয়েছে। সর্বাধিক ৬০,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়ার কথা জানিয়েছে কোম্পানি। তাহলে চলুন জেনে নিই কোন মডেলে কত টাকা ডিসকাউন্ট মিলবে।

সংস্থার Vulcan S ক্রুজারে ৬০,০০০ টাকা এবং Ninja 650 সুপারস্পোর্টস বাইকে ৩০,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে জানুয়ারি মাসে। অন্যদিকে, Versys 650 অ্যাডভেঞ্চার ট্যুরার এবং এন্ট্রি-লেভেল স্পোর্টস বাইক Ninja 400-তে যথাক্রমে ২০,০০০ টাকা এবং ৪০,০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। অফারটি আগামী ৩১ জানুয়ারি স্টক থাকা পর্যন্ত বৈধ। জানিয়ে রাখি, এই সপ্তাহে কাওয়াসাকি দুই নতুন মোটরসাইকেল লঞ্চ করেছে ভারতে।

নববর্ষে ভারতে Eliminator এনেছে কাওয়াসাকি। দাম ৫.৬২ লাখ টাকা (এক্স-শোরুম)। বাইকটিতে ৪৫১ সিসি প্যারালাল টুইন, লিকুইড কুল্ড ইঞ্জিন বর্তমান, যা ৯,০০০ আরপিএম গতিতে ৪৪ বিএইচপি ক্ষমতা এবং ৬,০০০ আরপিএম গতিতে ৪৬ এনএম টর্ক উৎপন্ন হয়। সঙ্গে ছয় গতির গিয়ারবক্স এবং অ্যাসিস্ট ও স্লিপার ক্লাচ উপলব্ধ।

অন্যদিকে, নতুন বছরের প্রথম দিনেই ভারতের বাজারে Kawasaki Ninja ZX-6R লঞ্চ হয়েছে। দাম ১১.০৯ লাখ টাকা (এক্স-শোরুম)। হাই-পারফরম্যান্সের জন্য সুপারস্পোর্ট বাইকটিতে ৬৩৬ সিসি, ইন-লাইন, লিকুইড কুল্ড, ফোর সিলিন্ডার ইঞ্জিন বর্তমান। যা থেকে ১৩,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১২২.৩ বিএইচপি ক্ষমতা এবং ১০,৮০০ আরপিএম গতিতে ৬৯ এনএম টর্ক উৎপন্ন হবে।