LTPO ডিসপ্লের সাথে পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা, Vivo X Fold 3 সিরিজ ফাটাফাটি ফিচারের সাথে আসছে

Vivo চলতি বছরের প্রথম কোয়ার্টারে একটি বড় লঞ্চ ইভেন্টের আয়োজন করতে চলেছে। এই ইভেন্টে বেশ কয়েকটি প্রোডাক্ট লঞ্চ করা হবে। যার মধ্যে থাকবে ডাইমেনসিটি ৯৩০০…

Vivo চলতি বছরের প্রথম কোয়ার্টারে একটি বড় লঞ্চ ইভেন্টের আয়োজন করতে চলেছে। এই ইভেন্টে বেশ কয়েকটি প্রোডাক্ট লঞ্চ করা হবে। যার মধ্যে থাকবে ডাইমেনসিটি ৯৩০০ চিপ সহ Vivo Pad 3, ফ্লাট স্ক্রিন সহ Vivo X100s ও Vivo X Fold 3 ফোল্ডেবল সিরিজ। আবার এই ফোল্ডেবল সিরিজের অধীনে Vivo X Fold 3 ও Vivo X Fold 3 Pro ডিভাইস দুটি আসবে। আজ টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন এই দুই মডেলের স্পেসিফিকেশন সামনে এনেছেন।

Vivo X Fold 3 ও Vivo X Fold 3 Pro এর সম্ভাব্য স্পেসিফিকেশন

টিপস্টার জানিয়েছেন যে, ভিভো এক্স ফোল্ড ৩ ফোল্ডেবল ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর সহ লঞ্চ হবে। অন্যদিকে প্রো মডেলে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর।

টিপস্টার আরও বলেছেন যে, ভিভো এক্স ফোল্ড ৩ প্রো মডেলে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৬৪ মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো লেন্স, ও আল্ট্রা ওয়াইড লেন্স। যদিও বেস মডেলে ৬৪ মেগাপিক্সেল পেরিস্কোপ লেন্স থাকবে না বলে ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছেন

এছাড়া জানা গেছে, প্রো মডেলে পাওয়া যাবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট। যদিও বেস মডেলে এই ফিচার থাকবে না। তবে দুটি মডেলেই ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এদিকে Vivo X Fold 3 Pro ফোল্ডেবল ফোনে ২কে রেজোলিউশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের এলটিপিও ডিসপ্লে দেওয়া হবে। তবে বেস মডেলে এই ডিসপ্লে থাকবে না।