108 মেগাপিক্সেল ক্যামেরার Huawei Enjoy 70 Pro ফোনের সেল শুরু আজ থেকে

এই সপ্তাহের শুরুতে লঞ্চ হয়েছিল Huawei Enjoy 70 Pro। বাজেট রেঞ্জে আসা এই ডিভাইসটি বড় ক্যামেরা সেটআপের কারণে প্রিমিয়াম মডেলের ছোঁয়া দেয়। এই হ্যান্ডসেটটি বড়…

এই সপ্তাহের শুরুতে লঞ্চ হয়েছিল Huawei Enjoy 70 Pro। বাজেট রেঞ্জে আসা এই ডিভাইসটি বড় ক্যামেরা সেটআপের কারণে প্রিমিয়াম মডেলের ছোঁয়া দেয়। এই হ্যান্ডসেটটি বড় ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন, ফাস্ট চার্জিং সাপোর্ট ও ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ এসেছে। আজ থেকে চীনে Huawei Enjoy 70 Pro এর সেল শুরু হয়েছে।

Huawei Enjoy 70 Pro এর দাম

Huawei Enjoy 70 Pro-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১,৪৪৯ ইউয়ান (প্রায় ১৭,২২৫ টাকা)। আবার এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সংস্করণটির দাম ১,৬৪৯ ইউয়ান (প্রায় ১৯,৬১০ টাকা)। ডিভাইসটি এমেরাল্ড গ্রীন, স্নোয়ী হোয়াইট ও অবসডিয়ান ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

Huawei Enjoy 70 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

হুয়াওয়ে এনজয় ৭০ প্রো এর সামনে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ও হারমনিওএস ৪ কাস্টম স্কিন আছে।

ফটোগ্রাফির জন্য, Huawei Enjoy 70 Pro এর পিছনে বড় ক্যামেরা আইল্যান্ড বর্তমান। যারমধ্যে দুটি ক্যামেরা সেন্সর উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।