লঞ্চ হল Jio-র একগুচ্ছ Recharge প্ল্যান, বিদেশে গেলেও ডেটা, SMS নিয়ে সমস্যা থাকবেনা

বিগত কয়েক মাসে গ্রাহকদের সুবিধার্থে একাধিক পদক্ষেপ নিয়েছে Reliance Jio। তবে আজ শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানিটি দেশের ভ্রমণপিপাসু বা আকছার বিদেশ যেতে হয় এমন মানুষদের জন্য…

বিগত কয়েক মাসে গ্রাহকদের সুবিধার্থে একাধিক পদক্ষেপ নিয়েছে Reliance Jio। তবে আজ শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানিটি দেশের ভ্রমণপিপাসু বা আকছার বিদেশ যেতে হয় এমন মানুষদের জন্য বেশ কিছু নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। এই ইন্টারন্যাশনাল রিচার্জ প্ল্যানগুলি বিশেষত আমেরিকা এবং সংযুক্ত আরব আমিরশাহীসহ ৫১টি দেশে কাজ করবে। এছাড়াও, অপারেটরটি ইন-ফ্লাইট পরিষেবার জন্য কিছু প্ল্যানও চালু করেছে, যাদের দাম ১৯৫ টাকা থেকে শুরু হচ্ছে। চলুন, Jio-র এই নতুন প্ল্যানগুলির বিষয়ে বিস্তারিত জেনে নিই…

Jio এনেছে এই নতুন ইন-ফ্লাইট প্ল্যানগুলি

জিও, তার ইন-ফ্লাইট পরিষেবার জন্য তিন-তিনটি প্ল্যান এনেছে যাদের বৈধতা ১ দিন। প্রথম প্ল্যানটির দাম ১৯৫ টাকা আর এতে আপনি ২৫০ এমবি ডেটা, ১০০ মিনিট ভয়েস কলিং, ১০০টি এসএমএসের মতো পাবেন। পরের প্ল্যানটি ২৯৫ টাকার বিনিময়ে ৫০০ এমবি ডেটা ১০০ মিনিট ভয়েস কলিং ও ১০০টি এসএমএসের সুবিধা দেবে। আর এই ক্যাটেগরির শেষ প্ল্যানটির দাম ৫৯৫ টাকা – এটিও ১০০ মিনিট ভয়েস কলিং ও ১০০টি এসএমএসের সুবিধা দেয়, তবে এতে পুরো ১ জিবি ডেটা মেলে।

এক্ষেত্রে ইন-ফ্লাইট ভয়েস এবং ডেটার জন্য ২,৪৯৯ টাকা, ৩,৯৯৯ টাকা, ৪,৯৯৯ টাকা ও ৫,৯৯৯ টাকার জিও প্ল্যান বিকল্প হিসেবে মিলবে, যেগুলি ২২টি এয়ারলাইন ও ৫১টি দেশে কার্যকরী হবে।

Jio UAE Plan: এই রিচার্জ প্ল্যানগুলি আরব আমিরশাহীর জন্য

সংযুক্ত আরব আমিরশাহীর জন্য জিও তিনটি ইন্টারন্যাশনাল রোমিং প্ল্যান এনেছে যাদের দাম ৮৯৮ টাকা, ১,৫৯৮ টাকা এবং ২,৯৯৮ টাকা। এগুলির ভ্যালিডিটি ৭ দিন থেকে শুরু হচ্ছে, যেখানে ন্যূনতম ১ জিবি ডেটা, ১০০ মিনিট কলিং এবং ১০০টি এসএমএসের সুবিধা পাবেন।

Jio US Plan: মার্কিন যুক্তরাজ্যের রোমিং প্ল্যান এগুলি

এক্ষেত্রেও জিও কোম্পানি তিনটি প্ল্যান করেছে, যেগুলি ১,৫৫৫ টাকা, ২,৫৫৫ টাকা ও ৩,৪৫৫ টাকার বিনিময়ে রিচার্জ করা যাবে। এগুলি ন্যূনতম ১০ দিনের বৈধতায় ৭ জিবি ডেটা, ১৫০ মিনিট কলিং এবং ১০০টি এসএমএসের সুবিধা দেবে।

Jio-র বার্ষিক আন্তর্জাতিক প্ল্যান

এইসবের পাশাপাশি জিও একটি অ্যানুয়াল ইন্টারন্যাশনাল প্ল্যান লঞ্চ করেছে, এর দাম ২,৭৯৯ টাকা। সুবিধা বলতে এটি ৫১টি দেশে ৩৬৫ দিনের বৈধতায় ১০০ মিনিট ভয়েস আউটগোয়িং/ইনকামিং কলিং, ২ জিবি ডেটা ও ১০০টি এসএমএস অফার করবে।