30 মিনিটেই ফুল চার্জ, সামনে 50MP ক্যামেরা, বাজার কাঁপাতে চলে এল Honor Magic 6

প্রত্যাশা মতোই, অনর (Honor) আজ তাদের Magic 6 সিরিজটি হোম মার্কেট চীনে লঞ্চ করেছে। এই লাইনআপের অধীনে Honor Magic 6 এবং Honor Magic 6 Pro…

প্রত্যাশা মতোই, অনর (Honor) আজ তাদের Magic 6 সিরিজটি হোম মার্কেট চীনে লঞ্চ করেছে। এই লাইনআপের অধীনে Honor Magic 6 এবং Honor Magic 6 Pro – এই দুটি মডেল বাজারে পা রেখেছে। নতুন ডিভাইসগুলির মধ্যে Honor Magic 6 তুলনামূলকভাবে সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় পারফরম্যান্স অফার করে। এই ফোনটি ওলেড (OLED) ডিসপ্লে, Qualconm Snapdragon 8 Gen 3 চিপসেট, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,৬০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন তাহলে Honor Magic 6-এর স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Honor Magic 6-এর স্পেসিফিকেশন এবং ফিচার

অনর ম্যাজিক ৬-এ ২,৮০০ x ১,২৮০ পিক্সেলের রেজোলিউশন সহ ৬.৭৮ ইঞ্চির ওলেড এলটিপিও ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। বেশিরভাগ সাম্প্রতিক হাই-এন্ড স্মার্টফোনের মতো, এতেও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসরটি ব্যবহার করা হয়েছে, যার সাথে গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো ৭৪০ জিপিইউ-টি যুক্ত রয়েছে। ফোনটি ১২ জিবি/১৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি/৫১২ জিবি স্টোরেজ অফার করে।

ক্যামেরার ক্ষেত্রে, অনর ম্যাজিক ৬-এর ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা উপস্থিত রয়েছে। ১/১.২৮ ইঞ্চি সেন্সর সাইজ এবং এফ/১.৯ অ্যাপারচার সহ প্রধান ক্যামেরাটি ন্যূনতম নয়েজের সাথে লাইট ক্যাপচার করতে সক্ষম। আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরাটি ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সাপোর্ট করে, যা ওয়াইড ইমেজ বা গ্রুপ ফটোর জন্য উপযুক্ত। এছাড়া, টেলিফটো ক্যামেরাটি দূরে থাকা বস্তুর পরিষ্কার ছবি তোলার জন্য ২.৫x অপটিক্যাল জুম অফার করে। সেলফির জন্য, ফোনের সামনে ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Honor Magic 6- এ ৫,৪৫০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি রয়েছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানির দাবি, প্রায় ৩০ মিনিটের মধ্যে ফোনটি সম্পূর্ণ চার্জ করা সম্ভব।

Honor Magic 6-এর মূল্য এবং লভ্যতা

Honor Magic 6-এর বেস ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির দাম ৪,৩৯৯ ইউয়ান (প্রায় ৫১,৪৫০ টাকা)। আর উচ্চতর ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভার্সনের মূল্য যথাক্রমে ৪,৬৯৯ ইউয়ান (প্রায় ৫৫,৮৪০ টাকা) এবং ৪,৯৯৯ ইউয়ান (প্রায় ৫৯,৪০৫ টাকা)। আগামী ১৮ জানুয়ারি চীনে ফোনটির সেল শুরু হবে। ভারতীয় বাজারে Honor Magic 6 সিরিজ কবে লঞ্চ হবে, তা এখনও ঘোষণা করেনি কোম্পানি।