Oppo Reno 11 ও Oppo Reno 11 Pro আজ ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও বৈশিষ্ট্য আগেভাগে দেখে নিন

Oppo Reno 11 ও Oppo Reno 11 Pro আজ ১২ জানুয়ারি দুপুর ১১টায় ভারতে লঞ্চ হতে চলেছে। যদিও সংস্থার তরফে ফোনগুলিকে এদেশে আনার জন্য কোনো…

Oppo Reno 11 ও Oppo Reno 11 Pro আজ ১২ জানুয়ারি দুপুর ১১টায় ভারতে লঞ্চ হতে চলেছে। যদিও সংস্থার তরফে ফোনগুলিকে এদেশে আনার জন্য কোনো ইভেন্টের আয়োজন করা হয়নি। আসলে ডিভাইস দুটি আগেই চীন ও গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। ফলে এদের স্পেসিফিকেশন আমাদের জানা। আজ Oppo কেবল Reno 11 ও Reno 11 Pro এর মূল্য এদেশে জানাবে। আসুন Oppo Reno 11 সিরিজের সম্ভাব্য দাম ও ফিচার দেখে নিই…

Oppo Reno 11 ও Oppo Reno 11 Pro এর ভারতে সম্ভাব্য দাম

ভারতে Oppo Reno 11 সিরিজের দাম ৪০,০০০ টাকার কাছাকাছি রাখা হবে। ক্রেতাদের আকৃষ্ট করতে সংস্থাটি মডেলগুলির মূল্য সাধ্যমতো কমানোর চেষ্টা করছে বলে জানা গেছে। উল্লেখ্য, Oppo Reno 10 Pro এর দাম রাখা হয়েছিল ৩৯,৯৯৯ টাকা।

Oppo Reno 11 ও Oppo Reno 11 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

চীনে ওপ্পো রেনো ১১ প্রো ৬.৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে, যা ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৬০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। অন্যদিকে রেনো ১১ মডেলে পাওয়া যাবে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৯৫০ নিটস ব্রাইটনেস অফার করবে।

এদিকে পারফরম্যান্সের জন্য ওপ্পো রেনো ১১ প্রো মডেলে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর, যেখানে বেস মডেলে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট। আর পাওয়ার ব্যাকআপের জন্য প্রো ভ্যারিয়েন্টে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার ওপ্পো রেনো ১১ ফোনে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। উভয় হ্যান্ডসেট অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে।

ফটোগ্রাফির জন্য Oppo Reno 11 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল সনি এলওয়াইটি৬০০ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ৩২ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর। আর ফোনের সামনে অবস্থিত পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান।

Oppo Reno 11 Pro-এর পিছনেও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স, একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফোটো ক্যামেরা উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে।