Moto G Stylus: পেন ছোঁয়ালেই ম্যাজিক, বড় চমকের সঙ্গে আসছে মোটোরোলা নতুন ফোন

মোটোরোলা গত বছর মে মাসে Motorola Moto G Stylus 2023 লঞ্চ করেছিল। ফোনটিতে ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে, MediaTek Helio G85 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল-ক্যামেরা…

মোটোরোলা গত বছর মে মাসে Motorola Moto G Stylus 2023 লঞ্চ করেছিল। ফোনটিতে ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে, MediaTek Helio G85 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল-ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে৷ বর্তমানে শোনা যাচ্ছে যে, Moto G Stylus 2023-এর উত্তরসূরি হিসাবে Moto G Stylus 2024 খুব শীঘ্রই বাজারে পা রাখবে। লঞ্চের তারিখটি আপাতত অজানা থাকলেও, একটি নতুন রিপোর্ট ফোনটির স্পেসিফিকেশন এবং রেন্ডার সামনে এসেছে। চলুন Motorola Moto G Stylus 2024-এর সম্পর্কে কি কি উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

Motorola Moto G Stylus 2024-এর ডিজাইন এবং স্পেসিফিকেশন ফাঁস হল

স্মার্টম্যানিয়ার সাথে জুটি বেঁধে জনপ্রিয় লিকস্টার অনলিক্স মোটোরোলা মোটো জি স্টাইলাস ২০২৪-এর রেন্ডার এবং কিছু স্পেসিফিকেশন অনলাইনে শেয়ার করেছেন। ফাঁস হওয়া রেন্ডারগুলি প্রকাশ করেছে যে, এই মোটো ফোনটির পিছনে একটি এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল-ক্যামেরা সেটআপ থাকবে। পাওয়ার এবং ভলিউম বাটনগুলি ডিভাইসের ডান প্রান্তে দেখা যাবে। হ্যান্ডসেটটির নীচের প্রান্তে একটি স্পিকার গ্রিল, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক, মাইক্রোফোন এবং অবশ্যই স্টাইলাসের জন্য একটি স্লট থাকবে।

মোটো জি স্টাইলাস ২০২৪-এর ডিসপ্লেটি স্লিম বেজেল দ্বারা বেষ্টিত হবে এবং এর ওপরের মধ্যবর্তী স্থানে একটি পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করবে বলে রেন্ডারে আভাস দেওয়া হয়েছে। আরও বলা হচ্ছে যে, এটিতে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন সাপোর্ট করতে পারে। রিপোর্ট অনুযায়ী, ডিভাইসটি অক্টা-কোর কোয়ালকম চিপসেট দ্বারা চালিত হতে পারে এবং এতে সম্ভবত ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ থাকবে। তবে অতিরিক্ত স্টোরেজের জন্য, মাইক্রোএসডি কার্ড স্লট সাপোর্টের সম্ভাবনা রয়েছে।

ফোনের পিছনের প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ও সামনে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা উপস্থিত থাকতে পারে৷ মোটো জি স্টাইলাস ২০২৪-এ ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হতে পারে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, ডিভাইসটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৩ ওএস-ভিত্তিক কাস্টম স্কিনে চলবে।