Hardik Pandya: নিজের শহরে ফিরতেই হার্দিককে দেওয়া হল গ্র্যান্ড ওয়েলকাম, হাজার হাজার মানুষ ভীড় করলো রাস্তায়

ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে, তা প্রায় ২ সপ্তাহ পার করেছে। কিন্তু তা সত্ত্বেও ভারতে খুশির আমেজ একবিন্দুও কমেনি। এখনো ভারতীয় ক্রিকেটারদের আন্তরিকতার সাথে বরণ করে…

Hardik Pandya Receives A Grand Welcome As He Visits His Hometown Vadodara For T20 World Cup Victory

ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে, তা প্রায় ২ সপ্তাহ পার করেছে। কিন্তু তা সত্ত্বেও ভারতে খুশির আমেজ একবিন্দুও কমেনি। এখনো ভারতীয় ক্রিকেটারদের আন্তরিকতার সাথে বরণ করে নিচ্ছে স্থানীয় মানুষজনেরা। রোহিত শমা, সূর্যকুমার যাদব থেকে শুরু করে মহম্মদ সিরাজ সকলকেই বরণ করেছে স্থানীয়রা৷ এবার তেমনই ভারতীয় দলের সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে বরণ করতে দেখা গেছে গুজরাটের মানুষকে।

বিভিন্ন সংবর্ধনা এবং অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হওয়ার পর আজ নিজের শহর গুজরাটের বরোদায় পৌঁছান হার্দিক পান্ডিয়া। তবে বিমানবন্দর থেকে বাড়ি ফেরার সময় ঘরের ছেলে হার্দিককে উষ্ণ অভ্যর্ত্থনা জানানোর জন্য রাস্তায় জমা হয়েছিলেন হাজার হাজার মানুষ। সোমবার বরোদার রাস্তায় গাড়ির ছাদে বসে বাড়ি ফিরতে দেখা গেছে ভারতীয় দলের তারকা অলরাউন্ডারকে। সকলকে হাত নেড়ে ধন্যবাদ দেখাতে দেখাতে নিজের গন্তব্যস্থলের দিকে এগিয়ে যান তিনি।

এই হার্দিক পান্ডিয়া, যিনি দুই মাস আগেই ভারতীয় ক্রিকেটের সবথেকে অবহেলিত একজন ছিলেন। তাকে নিয়েই আজ দেশ জুড়ে এত খুশির জোয়ার। আর এই সবকিছুরই প্রাপ্য তিনি। যেভাবে তিনি সম্পূর্ণ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলে গেছেন, কখনো ব্যাট হাতে কিংবা কখনো বল হাতে তা সত্যিই প্রশংসনীয়। পুরো বিশ্বকাপ জুড়েই মোক্ষম সময়ে দলের জন্য নিজের সেরাটা উজাড় করে দিয়েছেন তিনি।

ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারানোর পিছনেও বিশেষ অবদান ছিল এই ভারতীয় অলরাউন্ডারের। একসময় ভারতীয় দলের হাত থেকে ম্যাচটি বেরিয়ে যাওয়ার মতো থাকলেও, বল হাতে দক্ষিণ আফ্রিকার ব্যাটারদের ফিরিয়ে তাদের মুখ থেকে জয় ফিরিয়ে আনার অন্যতম ভূমিকা পালন করেন হার্দিক। এদিকে রোহিত শর্মার টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের পর ভারতীয় দলকে টি-টোয়েন্টি ক্রিকেটে সম্ভবত নেতৃত্ব দেবেন এই হার্দিক পান্ডিয়া।