অপেক্ষার অবসান ঘটিয়ে পুজোর সময় লঞ্চ হবে Samsung Galaxy Tab S10 সিরিজ

স্যামসাং গ্যালাক্সি এস১০ সিরিজটি চলতি বছরের শেষের দিকে লঞ্চ হতে চলেছে। কোম্পানি আগামী অক্টোবরে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস১০ প্লাস এবং স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস১০ আল্ট্রা চালু করবে বলে আশা করা হচ্ছে।

Samsung Galaxy Tab S10 Series To Launch In October

স্যামসাং গত সপ্তাহে আয়োজিত এবছরের দ্বিতীয় গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ ফোল্ডেবল স্মার্টফোনগুলির পাশাপাশি একাধিক নতুন প্রোডাক্ট উন্মোচন করেছে। তবে এর মধ্যে কোম্পানির পরবর্তী প্রজন্মের স্যামসাং গ্যালাক্সি এস১০ সিরিজের ট্যাবলেটগুলি ছিল না। তবে ইভেন্টের পর থেকেই ট্যাবগুলির লঞ্চের তারিখ নিয়ে জল্পনা শুরু হয়েছে। এক টেক ইনসাইডার এখন স্যামসাং গ্যালাক্সি এস১০ লাইনআপের লঞ্চের টাইমলাইন প্রকাশ করেছন। চলুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

টিপস্টার ম্যাক্স জাম্বর তার সাম্প্রতিক এক্স (সাবেক টুইটার) পোস্টার প্রকাশ করেছেন যে, বহুল প্রত্যাশিত স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস১০ সিরিজ অক্টোবরে লঞ্চ হবে। আগের একটি রিপোর্টেও ম্যাক্স জাম্বর দাবি করেছিলেন যে গ্যালাক্সি ট্যাব এস১০ সিরিজ অক্টোবরে আত্মপ্রকাশ করতে পারে এবং তিনি বলেন যে এটি স্যামসাংয়ের দ্বিতীয় আনপ্যাকড ইভেন্টের অংশ হবে না। এই ভবিষ্যদ্বাণীটি আসলেই সঠিক ছিল, কারণ এমাসের ইভেন্টে ওয়াচ ৭, স্যামসাং গ্যালাক্সি ওয়াচ আল্ট্রা, স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬, স্যামসাং গ্যালাক্সি বাডস ৩ সিরিজের ওপর থেকে পর্দা সরানো হলেও, গ্যালাক্সি ট্যাব এস১০-এর কোন উল্লেখ করা হয়নি।

কোম্পানি আগামী অক্টোবরে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস১০ প্লাস এবং স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস১০ আল্ট্রা চালু করবে বলে আশা করা হচ্ছে। ইতিমধ্যেই জানা গেছে যে একটি ট্যাব এস১০ মডেল মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ প্লাস চিপসেট দ্বারা চালিত হতে পারে। যদিও এটি কোন মডেল, তা অনিশ্চিত রয়ে গেছে।