9510mAh জায়ান্ট ব্যাটারির সাথে লঞ্চ হল OnePlus Pad 2, আছে আরও জব্বর ফিচার, দাম কত?

ওয়ানপ্লাস আজ ১৬ই জুলাই তার গ্রীষ্মকালীন ইভেন্টে একগুচ্ছ নতুন প্রোডাক্টের সাথে ওয়ানপ্লাস প্যাড ২ নামক লেটেস্ট ট্যাবলেটও লঞ্চ করেছে। ইতালির মিলানে এই অ্যান্ড্রয়েড ডিভাইসটির ওপর…

Oneplus Pad 2 Biggest 9510Mah Battery Pad Launched With Other Powerful Spec Check Price

ওয়ানপ্লাস আজ ১৬ই জুলাই তার গ্রীষ্মকালীন ইভেন্টে একগুচ্ছ নতুন প্রোডাক্টের সাথে ওয়ানপ্লাস প্যাড ২ নামক লেটেস্ট ট্যাবলেটও লঞ্চ করেছে। ইতালির মিলানে এই অ্যান্ড্রয়েড ডিভাইসটির ওপর থেকে পর্দা সরানো হয়েছে। বিশেষত্বের কথা বললে নতুন ওয়ানপ্লাস প্যাড ২-এ আকর্ষণীয় ডিজাইনের পাশাপাশি বিশাল ব্যাটারি ব্যাকআপ, নতুন কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেটের মতো ফিচার দেওয়া হয়েছে। এর দাম পড়বে মিড রেঞ্জ হ্যান্ডসেটের অনুরূপ – তাই যারা নতুন ট্যাবলেট কিনতে চান, তারা আরামসে এটি বেছে নিতে পারবেন। আসুন, এখন ওয়ানপ্লাস প্যাড ২ ট্যাবলেটের দাম, স্পেসিফিকেশন ইত্যাদি তথ্য এক নজরে দেখে নিই।

ওয়ানপ্লাস প্যাড ২-এর মূল্য

ওয়ানপ্লাস প্যাড ২ ট্যাবলেটটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে – ৮ জিবি+১২৮ জিবি এবং ১২ জিবি+২৫৬ জিবি। এদের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ৩৯,৯৯৯ টাকা এবং ৪২,৯৯৯ টাকা। ট্যাবটি একক স্পেস গ্রে কালার অপশনে উপলব্ধ। প্রসঙ্গত, এই ওয়ানপ্লাস ট্যাবলেটের সাথে ব্যবহার করার জন্য ওয়ানপ্লাস স্টাইলো ২ পেন কিনতে ৫,৪৯৯ টাকা খরচ পড়বে, যেখানে ওয়ানপ্লাস স্মার্ট কীবোর্ডের দাম পড়বে ৮,৪৯৯ টাকা। এই অ্যাক্সেসরিজ দুটিও সদ্য লঞ্চ হয়েছে।

ওয়ানপ্লাস প্যাড ২-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস প্যাড ২ ট্যাবলেটে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯০০ নিট পর্যন্ত পিক ব্রাইটনেসযুক্ত ১২.১-ইঞ্চি ৩কে (রেজোলিউশন ৩০০০×২১২০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, যার সাথে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের বিকল্প বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য অ্যান্ড্রয়েড ট্যাবলেটটিতে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৯,৫১০ এমএএইচ ব্যাটারি মেলে।

এছাড়াও এই ওয়ানপ্লাস প্যাড ২-তে ফটোগ্রাফির জন্য ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এটি কোয়াড স্পিকার থেকে শুরু করে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো ফাংশনও অফার করে। সফ্টওয়্যার ফ্রন্টে ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অক্সিজেনওএসের সাহায্যে চলে।