রোজ ৫ টাকায় আনলিমিটেড কল, সাথে ডেটাও! এই প্ল্যান রিচার্জে হাতে চাঁদ পাবেন Airtel ইউজাররা

দু সপ্তাহেরও বেশি সময় হয়ে গেল জিও, ভোডাফোন আইডিয়ার সাথে তাল মিলিয়ে দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম সংস্থা ভারতী এয়ারটেল তার রিচার্জ প্ল্যানগুলির দাম বাড়িয়েছে। স্বাভাবিকভাবেই…

Bharti Airtel Cheapest Value Plan For User Offers Unlimited Call And Data In 5 Rs

দু সপ্তাহেরও বেশি সময় হয়ে গেল জিও, ভোডাফোন আইডিয়ার সাথে তাল মিলিয়ে দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম সংস্থা ভারতী এয়ারটেল তার রিচার্জ প্ল্যানগুলির দাম বাড়িয়েছে। স্বাভাবিকভাবেই এই সিদ্ধান্ত সংস্থার জন্য লাভজনক হলেও, সাধারণ মানুষের চিন্তা এবং পকেটের টান বেড়েছে। সেক্ষেত্রে আপনি যদি এয়ারটেল গ্রাহক হন, আর এই পরিস্থিতিতে দাঁড়িয়ে কম দামে লম্বা ভ্যালিডিটি ও অন্যান্য অসাধারণ সুবিধাযুক্ত রিচার্জের অপশন খোঁজেন, তাহলে আমাদের এই প্রতিবেদন আপনার কাজে আসবে। কেননা এখানে আমরা ২,০০০ টাকার চেয়ে সস্তা এয়ারটেলের একটি দুর্দান্ত বার্ষিক প্ল্যান সম্পর্কে কথা বলব।

আসলে আপনি যদি সেইসব ইউজারদের মধ্যে একজন হন, যারা মোবাইল ডেটা কম ব্যবহার করেন বা তার পরিবর্তে ওয়াইফাই/হটস্পট বেশি ব্যবহার করেন, তবে এয়ারটেলের ১,৯৯৯ টাকার ভ্যালু প্ল্যান আপনার জন্য ‘সস্তায় পুষ্টিকর’ বিকল্প। কেন একথা বলছি? আসুন তবে, প্ল্যানটির বিষয়ে বিশদ জেনে নিই…

রিচার্জের জন্য সেরা এয়ারটেলের ১,৯৯৯ টাকার ভ্যালু প্ল্যান

আগেই বলেছি ভারতী এয়ারটেলের ১,৯৯৯ টাকা দামের প্ল্যানের বৈধতা পুরো এক বছর অর্থাৎ ৩৬৫ দিন; এর দিনপিছু গড় খরচ ৫.৪ টাকার কাছাকাছি। বেসিক বেনিফিট বলতে এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং মোট ২৪ জিবি ডেটা পাওয়া যায়। অতিরিক্ত সুবিধা হিসেবে এতে তিন মাসের জন্য অ্যাপোলো ২৪/৭ সার্কেল, ফ্রি হ্যালোটিউন সার্ভিস ও উইঙ্ক মিউজিক অ্যাক্সেস করা যাবে।

নিঃসন্দেহে এই ভ্যালু প্ল্যানটি দারুণ লাভজনক, তবে মনে রাখবেন যে এতে আনলিমিটেড ৫জি ডেটার সুবিধা পাবেননা। তাই সবদিক বিচার বিবেচনা করে এটি রিচার্জ করতেই পারেন।