ভারতে শুরু হচ্ছে Lenov Legion গেমিং ট্যাবলেটের প্রি-অর্ডার, তারিখ জানালো ফ্লিপকার্ট

লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবকে দেখা গেল ফ্লিপকার্টের প্ল্যাটফর্মে। আগামী ১৯ জুলাই থেকে ডিভাইসটির প্রি-অর্ডার শুরু হবে।

Lenovo Legion Gaming Tablet Preorders Will Start In India On July 19 From Flipkart

লেনোভোর তাদের নতুন লিজিয়ন গেমিং ট্যাবলেট বাজারে আনতে চলেছে। এটি এখন ফ্লিপকার্ট-এর সাইটে উপস্থিত হয়েছে, যা প্রকাশ করেছে যে, আগামী ১৯ জুলাই থেকে ডিভাইসটির প্রি-অর্ডার শুরু হবে। লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবের মার্কেটিং মেটিরিয়ালগুলি এর বেশকিছু স্পেসিফিকেশন প্রকাশ করছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবকে দেখা গেল ফ্লিপকার্টের প্ল্যাটফর্মে

লেনোভোর নতুন লিজিয়ন গেমিং ট্যাবলেটটি এএমডি-এর লেটেস্ট মোবাইল প্রসেসর দ্বারা চালিত স্টিম ডেক বা আসুস আরওজি ফ্লো মডেলের থেকে ভিন্ন। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেটের সঙ্গে আসবে। এখনও পর্যন্ত লিজিয়ন গেমিং ট্যাবের যে যে স্পেসিফিকেশনগুলি প্রকাশিত হয়েছে, সেগুলি বেশ চিত্তাকর্ষক এবং ন্যায্য দামে লঞ্চ হলে এটি গেমারদের জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে পারে।

লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবলেটটিতে ২.৫কে রেজোলিউশন সহ ৮.৮ ইঞ্চির ডিসপ্লে থাকবে। স্ক্রিনটি ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ৫০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে, যা উন্নত ভিউয়িং এক্সপেরিয়েন্স প্রদান করবে। ট্যাবলেটটি ৬,৫৫০ এমএএইচ ব্যাটারি সহ আসবে এবং এর রিটেইল বক্সে একটি ৪৫ ওয়াট চার্জার অন্তর্ভুক্ত থাকবে৷ এটিতে স্টেরিও স্পিকার এবং দুটি মাইক্রোফোনও মিলবে।

লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবের একটি স্ট্যান্ডআউট ফিচার হল ডুয়েল ইউএসবি-সি পোর্ট। এর মধ্যে একটি পোর্ট ১০ জিপিপিএস ডেটা ট্রান্সফার ও ডিসপ্লে আউটপুট সাপোর্ট করবে, আর অন্যটি ৪৫ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। অর্থাৎ, ইউজাররা ট্যাবলেটটিকে একটি মনিটরের সাথে সংযুক্ত করতে পারেন এবং একই সাথে চার্জ করতে পারেন৷ এছাড়াও, অতিরিক্ত স্টোরেজের জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে। ট্যাবলেটটি ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ফ্লিপকার্টে তালিকাভুক্ত হয়েছে। লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবলেটের দাম এখনও ঘোষণা করা হয়নি।