লঞ্চ হতে না হতেই সুপারহিট Samsung Galaxy Z Fold 6 ও Galaxy Z Flip 6, কিনতে হুড়োহুড়ি

স্যামসাং ভারতের বাজারে গত সপ্তাহেই স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৬ ফোনগুলি লঞ্চ করেছে। আর এখন দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি জানিয়েছে…

Samsung Galaxy Z Fold 6 Z Flip 6 Pre Orders In India Breal All Previos Records

স্যামসাং ভারতের বাজারে গত সপ্তাহেই স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৬ ফোনগুলি লঞ্চ করেছে। আর এখন দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি জানিয়েছে যে তারা সর্বাধিক সংখ্যক প্রি-অর্ডার রেকর্ড করেছে। স্যামসাং তাদের ষষ্ঠ প্রজন্মের ফোল্ডেবল ফোনের জন্য ৪০% বেশি প্রি-অর্ডার পেয়েছে। দুটি স্মার্টফোনই শীঘ্রই ভারতে রিটেইল সেলের জন্য উপলব্ধ হবে। ভারতে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ এবং স্যামসাং জেড ফ্লিপ ৬ ফোনের ব্যাপক সাফল্যে অবদান রাখার পিছনের কারণগুলি কি কি, আসুন দেখে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ এবং স্যামসাং জেড ফ্লিপ ৬ হল ভারতের সবচেয়ে বেশি ট্রেন্ডিং ফোল্ডেবল

স্যামসাং গত সপ্তাহে ভারতে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৬ লঞ্চ করেছে। ২০২০ সালে স্যামসাং গ্যালাক্সি ফোল্ড লঞ্চ হওয়ার পর থেকে এগুলিই হল স্যামসাংয়ের সবচেয়ে স্লিম এবং সবচেয়ে হালকা ফোল্ডেবল ডিভাইস। স্যামসাং বর্তমানে ভারত এবং বিশ্বব্যাপী ফোল্ডেবল স্মার্টফোনের বাজারে শীর্ষস্থানে রয়েছে।

স্যামসাং ইন্ডিয়া প্রকাশ করেছে যে, কোম্পানি লেটেস্ট স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৬ ফোনের জন্য সর্বশেষ প্রজন্মের ফোল্ডেবলের তুলনায় ৪০% বেশি প্রি-অর্ডার রেকর্ড করেছে। তুলনামূলকভাবে দেখলে, স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৫ এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ গত বছর দেশে ১ লাখ প্রি-অর্ডার পেয়েছে। সাম্প্রতিক সংখ্যাগুলি ভারতীয় গ্রাহকদের মধ্যে ফোল্ডেবল স্মার্টফোনের জন্য ক্রমবর্ধমান আগ্রহ এবং চাহিদার দিকে নির্দেশ করে৷

জানিয়ে রাখি, ভারতে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৬ ফোনের দাম ১,০৯,৯৯৯ টাকা এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ হ্যান্ডসেটের দাম ১,৬৪,৯৯৯ টাকা। কোম্পানি স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৭, স্যামসাং গ্যালাক্সি ওয়াচ আল্ট্রা এবং স্যামসাং গ্যালাক্সি বাডস ৩ সিরিজে ৩৫% পর্যন্ত ডিসকাউন্ট সহ প্রি-অর্ডারের জন্য ৮,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং অতিরিক্ত ৮,০০০ টাকা আপগ্রেড বোনাস অফার করছে।

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৬ ফোনটি আগামী ২৪ জুলাই থেকে বিক্রির জন্য উপলব্ধ হবে। উভয় স্মার্টফোন স্যামসাং ইস্টোর, অ্যামাজন, ফ্লিপকার্ট, ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল এবং ভারতের অন্যান্য লিডিং রিটেইলারদের মাধ্যমে বিক্রি হবে।

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ এবং জেড ফ্লিপ ৬ গ্যালাক্সি এআই ফিচারগুলির সাথে প্রি-লোড করা হয়েছে এবং জেমিনি ইন্টিগ্রেশন সাপোর্ট করবে। কোম্পানি উভয় ডিভাইসে সাত বছরের অ্যান্ড্রয়েড আপডেট এবং সিকিউরিটি প্যাচ প্রদান করবে বলে জানিয়েছে।