Honor-এর নয়া চমক, 200 মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা যুক্ত প্রথম স্মার্টফোন আনছে সংস্থা

ম্যাজিক ভি৩ ও ম্যাজিক ভিএস ৩ ফোল্ডেবল লঞ্চের পর এবার ম্যাজিক ৭ সিরিজের উপর কাজ শুরু করেছে অনার। গতকাল, একটি সূত্র থেকে জানা গিয়েছিল, এই…

Honor Magic 7 Series May Feature 200Mp Telephoto Camera And Oled Display

ম্যাজিক ভি৩ ও ম্যাজিক ভিএস ৩ ফোল্ডেবল লঞ্চের পর এবার ম্যাজিক ৭ সিরিজের উপর কাজ শুরু করেছে অনার। গতকাল, একটি সূত্র থেকে জানা গিয়েছিল, এই লাইনআপে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকত পারে। আর এখন অনার ম্যাজিক ৭ সিরিজে ২০০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা পাওয়া যাবে বলে দাবি করা হয়েছে।

এক টিপস্টারের দাবি, অনার ম্যাজিক ৭ সিরিজে ৫০ মেগাপিক্সেল ওমনিভিশন ওভি৫০কে প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল ওমনিভিশন ৫০এইচ আল্ট্রা-ওয়াইড সেন্সর, এবং স্যামসাং আইসোসেল এইচপি৩ ২০০ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে, যা টেলিফটো লেন্স হিসাবে ব্যবহার করা হবে। প্রসঙ্গত, পূর্বসূরী অনার ম্যাজিক ৬ সিরিজের প্রো মডেলে ১৮০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা আছে।

অনার ম্যাজিক ৭ সিরিজে ফ্ল্যাগশিপ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ প্রসেসর থাকতে চলেছে, যা হাই-পারফরম্যান্স সরবরাহ করবে। ব্যাটারি ডিপার্টমেন্টেও বিশাল আপগ্রেড থাকছে। ডিসপ্লের বিবরণ এখনও অজানা, তবে এতে ওলেড প্যানেল মিলবে বলে জল্পনা শোনা যাচ্ছে। এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে বলে আশা করা যায়।

চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবোর এক সূত্র অনুযায়ী, অনার ম্যাজিক ৭ সিরিজে ভ্যারিয়েবল অ্যাপারচার প্রযুক্তি এবং কোম্পানির নিজস্ব ইমেজিং আর্কিটেকচার থাকবে। এই লাইনআপের স্মার্টফোনগুলি ডিসেম্বরের মধ্যে লঞ্চ হয়ে যাবে বলে অনুমান করা হচ্ছে।