itel Color Pro 5G: আইটেলের বিশাল চমক, মাত্র ৯৯৯৯ টাকায় লঞ্চ করল কালার চেঞ্জিং স্মার্টফোন

আইটেল সস্তায় ভারতে চমকপ্রদ স্মার্টফোন লঞ্চ করল। নতুন মডেলটির নাম কালার প্রো ৫জি। এই ফোনটির বিশেষত্ব কালার চেঞ্জিং ব্যাক প্যানেল। অর্থাৎ সূর্যের আলোয় ফোনের রং…

Itel Color Pro 5G Launched In India At Rs 9999 Features Color Changing Back Panel

আইটেল সস্তায় ভারতে চমকপ্রদ স্মার্টফোন লঞ্চ করল। নতুন মডেলটির নাম কালার প্রো ৫জি। এই ফোনটির বিশেষত্ব কালার চেঞ্জিং ব্যাক প্যানেল। অর্থাৎ সূর্যের আলোয় ফোনের রং বদলে যাবে। আইটেল কালার প্রো ৫জি-র দাম ৯৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। আমাজন থেকে এটি ল্যাভেন্ডার ফ্যান্টাসি ও রিভার ব্লু কালার অপশনে কেনা যাবে।

লঞ্চ অফার হিসাবে ৩০০০ টাকার ডাফেল ট্রলি ব্যাগ ও ২০০০ টাকার ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার করছে কোম্পানি। আইটেল কালার প্রো ৫জি স্মার্টফোনে ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এতে ডাইমেনসিটি ৬০৮০ অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৬ জিবি র‍্যাম ১২৮ জিবি স্টোরেজে পাওয়া যাবে। আবার র‍্যাম ভার্চুয়ালি অতিরিক্ত ৬ জিবি বাড়ানো যাবে।

আইটেল কালার প্রো ৫জি-র পিছনে ৫০ মেগাপিক্সেল এআই ডুয়েল ক্যামেরা ও সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। ফোনটি এআরসিএ (৫জি++) সাপোর্ট করে, ফলে দুর্গম স্থানেও ৫জি সিগনাল পেতে অসুবিধা হবে না। এতে মোট দশটি ফাইভ-জি ব্যান্ডের সমর্থন রয়েছে।

আইটেলের এই নতুন বাজেট ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি বর্তমান, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অন্যান্য ফিচার্সের মধ্যে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক, এফএম রেডিও, ও অ্যান্ড্রয়েড ১৩ উল্লেখযোগ্য।