Luka Modric: রিয়াল মাদ্রিদেই থাকছেন মদ্রিচ, এই সাল অবধি তার চুক্তি বাড়ালো ক্লাব

রিয়াল মাদ্রিদের হয়ে ৫৩৪টি ম্যাচ খেলে তিনি ছয়টি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা, চারটি লা লিগা শিরোপা এবং অন্যান্য অসংখ্য শিরোপা জিতেছেন মদ্রিচ।

Real Madrid Confirm They Extend Luka Modric Contract For 2025 With Them

রিয়াল মাদ্রিদ আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে যে আইকনিক মিডফিল্ডার লুকা মদ্রিচ ক্লাবের সাথে নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন এবং তার মেয়াদ ২০২৫ সাল পর্যন্ত বাড়ানো হয়েছে। ২০১২ সালে টটেনহ্যাম হটস্পারের পর রিয়াল মাদ্রিদের হয়ে মদ্রিচের যাত্রা শুরু হয়। গত মরসুমের শুরুর দিকে চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া এবং দলের খ্যাতি হারানো সত্ত্বেও, ক্রোয়েশিয়ান মায়েস্ত্রো পরের অংশে দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে তার যোগ্যতা প্রমাণ করেছিলেন, দলে তার অপরিহার্য ভূমিকা নিশ্চিত করেছিলেন।

এক বিবৃতিতে রিয়াল মাদ্রিদ জানিয়েছে, ”রিয়াল মাদ্রিদ সিএফ ও লুকা মদ্রিচ অধিনায়কের চুক্তির মেয়াদ বাড়াতে সম্মত হয়েছেন। এই গ্রীষ্মে নাচো ফার্নান্দেজ ফ্রি এজেন্ট হিসেবে চলে যাওয়ার পর মদ্রিচ ক্লাবের অধিনায়কত্ব গ্রহণ করায় এই ঘোষণাও একটি উল্লেখযোগ্য পরিবর্তন চিহ্নিত করে।”

সান্তিয়াগো বার্নাব্যুতে বর্ণাঢ্য ক্যারিয়ারে ফুটবল ইতিহাসে নাম লেখালেন মদ্রিচ। রিয়াল মাদ্রিদের হয়ে ৫৩৪টি ম্যাচ খেলে তিনি ছয়টি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা, চারটি লা লিগা শিরোপা এবং অন্যান্য অসংখ্য শিরোপা জিতেছেন। তার সবচেয়ে বড় অর্জন আসে ২০১৮ সালে ব্যালন ডি’অরের সম্মানজনক পুরস্কারে ক্রিস্টিয়ানো রোনাল্ডো‌ ও লিওনেল মেসির দীর্ঘদিনের একচেটিয়া আধিপত্য ভেঙে দিয়ে।