Jio, Airtel-দের খেলা ঘোরাচ্ছে Vi, সস্তায় পুরো মাস পাবেন 25GB ডেটা, আনলিমিটেড কলও, কী ব্যাপার?

ব্যাপক বেড়েছে রিচার্জ খরচ, তবে ভোডাফোন আইডিয়ার গ্রাহক হলে আপনার জন্য আজ একটি সস্তায় সেরা প্ল্যানের সন্ধান রয়েছে।

Vodafone Idea Vi Beats Reliance Jio And Bharti Airtel With This 30 Days Plan At Less Price

ভোটের পর মোবাইল রিচার্জের আকস্মিক মূল্যবৃদ্ধি এই মুহূর্তে ভারতের অন্যতম চর্চার বিষয়! মাসের শুরুতে প্রাইভেট টেলিকম অপারেটরগুলি তাদের প্রায় সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে – আর তার জেরই এই দু সপ্তাহ ধরে চলছে। বলতে গেলে মোবাইল ব্যবহার করা এখন অত্যন্ত ব্যয়বহুল (পড়ুন দুষ্কর) হয়ে উঠেছে। সেক্ষেত্রে আপনি যদি রিলায়েন্স জিও, ভারতী এয়ারটেলের রিচার্জ প্ল্যানের নতুন দাম নিয়ে চাপে থাকেন এবং ফোন কল করা বা ডেটা ব্যবহারের জন্য তুলনামূলক কোনো সস্তা রিচার্জ প্ল্যান চান, তাহলে এই প্রতিবেদন আপনারই জন্য! কেননা এখানে আমরা ভোডাফোন আইডিয়ার একটি প্ল্যান সম্পর্কে কথা বলব যা জিও ও এয়ারটেলের থেকে সস্তায় একই সুবিধা দেবে।

সস্তায় রিচার্জ করুন ৩৪৫ টাকার ভিআই প্ল্যান দিয়ে

আমরা আজ যে ভোডাফোন আইডিয়া প্ল্যানের কথা বলছি তার দাম ৩৪৫ টাকা। এই প্ল্যানটি ৩০ দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং এতে ডেইলি লিমিট ছাড়া মোট ২৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, ১,০০০টি এসএমএসের মতো বেসিক বেনিফিট মেলে।

জিওর পোর্টফোলিওতে আছে ৩৫৫ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার বিপরীতে জিওর ৩৫৫ টাকার প্ল্যান রয়েছে যার ডেটা ও কলের সুবিধা একই, তবে এতে প্রতিদিন ১০০টি এসএমএস বিনামূল্যে পাওয়া যায়। অতিরিক্তভাবে মেলে জিও টিভি, জিও ক্লাউডের মতো অ্যাপের অ্যাক্সেস এমনকি জিও সিনেমার এক মাসের সাবস্ক্রিপশনও।

এয়ারটেলের ৩৫৫ টাকার প্ল্যান

এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানের সুবিধা জিও প্ল্যানটির অনুরূপ। তবে এতে এক্সট্রা বলতে আনলিমিটেড ৫জি ডেটা থেকে শুরু করে ফ্রি হ্যালো টিউনস, উইঙ্ক মিউজিকের অ্যাক্সেস এবং অ্যাপোলো ২৪/৭ সার্কেলের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যায়।

সব মিলিয়ে এটুকু স্পষ্ট যে, এই ক্যাটেগরিতে ভোডাফোন আইডিয়ার প্ল্যানটিই সেরা। এটি ১০ টাকা কম দামে যাবতীয় সুবিধা দিচ্ছে। তাই আপনার যদি এইসব সুবিধা ব্যতীত অন্য কোনো চাহিদা না থাকে বা আপনার এলাকায় ভিআই নেটওয়ার্ক ভালো হয়, তাহলে আপনি এই প্ল্যান রিচার্জ করতেই পারেন…