পুজোর আড়াই মাস আগে নতুন এডিশনে লঞ্চ হল সুজুকি বার্গম্যান স্ট্রিট ও সুজুকি অ্যাক্সেস

পুজোর আড়াই মাস আগেই স্কুটারের নতুন এডিশন লঞ্চ করল সুজুকি। সংস্থার জনপ্রিয় দুই স্কুটার অ্যাক্সেস ১২৫ ও বার্গম্যান স্ট্রিট নতুন রঙে হাজির হয়েছে। তবে ইঞ্জিন…

Suzuki Burgman Street And Access 125 New Color Option Launched In India

পুজোর আড়াই মাস আগেই স্কুটারের নতুন এডিশন লঞ্চ করল সুজুকি। সংস্থার জনপ্রিয় দুই স্কুটার অ্যাক্সেস ১২৫ ও বার্গম্যান স্ট্রিট নতুন রঙে হাজির হয়েছে। তবে ইঞ্জিন বা ফিচারে কোনও আপগ্রেড নেই। বার্গম্যান স্ট্রিট মেটালিক ম্যাট ব্ল্যাক নম্বর ২ কালার অপশনে এসেছে, যা ম্যাট ব্ল্যাক ও ম্যাট রেড পেইন্টের কম্বিনেশন। স্কুটারটির দাম ৯৪,৩০১ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

জানিয়ে রাখি, এই নতুন কালার স্কিমটি বার্গম্যানের শুধু রাইড কানেক্ট এডিশনে পাওয়া যাবে, যার দাম ৯৮,৩০১ টাকা (এক্স-শোরুম)। সুজুকির ফ্যামিলি স্কুটার হিসাবে পরিচিত অ্যাক্সেস ১২৫-এ একটি নতুন ডুয়েল টোন কালার যোগ করা হয়েছে, যার নাম সোনোমা রেড/পার্ল মাইরেজ। বার্গম্যানের মতো এটাও অ্যাক্সেসের রাইড কানেক্ট এডিশনে উপলব্ধ।

সুজুকি অ্যাক্সেসের টপ এন্ড মডেলের দাম ৯০,৫০০ টাকা। এটি ডিস্ক ব্রেক ও অ্যালয় হুইল অফার করে। দুই স্কুটারে ১২৪ সিসির একই সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে, যা ৮.৭ বিএইচপি ও ১০ এনএম টর্ক উৎপন্ন করে। শুধু ইঞ্জিন নয়, অন্যান্য হার্ডওয়্যার এবং সাসপেনশনের দিক থেকেও এরা অপরিবর্তিত। এটি ডিস্ক ব্রেক ও অ্যালয় হুইল অফার করে।

বার্গম্যান স্ট্রিট ও অ্যাক্সেস ১২৫-এর বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে এলইডি হেডলালাইট ও সুজুকি রাইড কানেক্ট, যা ব্লুটুথের মাধ্যমে রাইডারকে ফোনের সঙ্গে স্কুটার যুক্ত করতে দেয়৷ এর ফলে টার্ন বাই টার্ন নেভিগেশন ও নোটিফিকেশন পাওয়া যায়৷