Flipkart Goat Sale: চলতি সপ্তাহে শুরু হচ্ছে ফ্লিপকার্ট গোট সেল, iPhone 15, Nothing Phone 2a ফোনে বাম্পার ছাড়

আগামী ২০ই জুলাই থেকে শুরু হচ্ছে ফ্লিপকার্ট গোট সেল। এটি আগামী ২৫শে জুলাই পর্যন্ত চলবে। এই সময়ে বিভিন্ন বিভাগের একাধিক প্রোডাক্ট লোভনীয় ডিলের সাথে বিক্রি…

Flipkart Goat Sale Early Access Live Tops Deals On Iphone 15 Nothing Phone 2A Smartphones

আগামী ২০ই জুলাই থেকে শুরু হচ্ছে ফ্লিপকার্ট গোট সেল। এটি আগামী ২৫শে জুলাই পর্যন্ত চলবে। এই সময়ে বিভিন্ন বিভাগের একাধিক প্রোডাক্ট লোভনীয় ডিলের সাথে বিক্রি করা হবে। যদিও এতদিন কোন কোন প্রোডাক্ট সেলে তালিকাভুক্ত রয়েছে তা জানা সম্ভব হচ্ছিলো না। তবে আজ ই-কমার্স প্ল্যাটফর্মটি কিছু ডিল সামনে এনেছে। জানা গেছে – আইফোন ১৫, নাথিং ফোন ২এ সহ একাধিক স্মার্টফোন ফ্লিপকার্ট গোট সেলে বড়োসড়ো ছাড়ের সাথে পাওয়া যাবে। নীচে বিস্তারে এই বিষয়ে আলোচনা করা হল…

ফ্লিপকার্ট গোট সেলে স্মার্টফোনের উপর অফার

ফ্লিপকার্ট গোট সেলের পেজের লিস্টিং অনুসারে, নাথিং ফোন ১এ হ্যান্ডসেট সেলে ১৯,৯৯৯ টাকায় বিক্রি হবে। এই দামের মধ্যে সম্ভবত ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং অন্যান্য অফার অন্তর্ভুক্ত থাকবে। এছাড়া অ্যাপল আইফোন ১৫, আইফোন ১৫ প্লাস, স্যামসাং গ্যালাক্সি এস২৩, গ্যালাক্সি এস২৩ এফই, গুগল পিক্সেল ৮ ফোনগুলিও বাম্পার ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে বলে জানা গেছে। যদিও এখনো এগুলির দাম প্রকাশ্যে আনা হয়নি। তবে ফ্লিপকার্ট নিশ্চিত করেছে যে, ফোনগুলির দামের তথ্য আজ সন্ধ্যা ৬ টা নাগাদ সামনে নিয়ে আসা হবে।

জানিয়ে রাখি, ফ্লিপকার্ট এই মুহূর্তে তাদের সাইটে ‘আর্লি অ্যাক্সেস’ সেলের আয়োজনের করেছে। যেখানে আইফোন ১৪ প্লাস মডেলটি ৫৩,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার গুগল পিক্সেল ৭ ফোন ৩২,৯৯৯ টাকা এবং মোটোরোলা এজ ৫০ প্রো ২৭,৯৯৯ টাকায় কেনা যাবে। পোকো এক্স৬ প্রো মডেলটি সীমিত সময়ের জন্য ২২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার পোকো এম৬ প্রো -এর দাম সেলে মাত্র ৮,৯৯৯ টাকা রাখা হয়েছে। সর্বোপরি সদ্য লঞ্চ হওয়া সিএমএফ ফোন ১ আগামীকাল থেকে ফ্লিপকার্টের মাধ্যমে ব্যাঙ্ক অফারের সাথে কেবল ১৪,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে।

প্রসঙ্গত, অ্যামাজন -ও একই এই দিনে অর্থাৎ ২০ই জুলাই ‘প্রাইম ডে’ সেল লাইভ করার ঘোষণা করেছে। এক্ষেত্রে ক্রেতারা – অ্যাপল আইফোন ১৩, স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা, আইকিউ নিও ৯ প্রো, ওয়ানপ্লাস ১২ ৫জি এবং পোকো এক্স৬ ৫জি ফোনগুলিও ছাড়ের সাথে কিনতে পারবেন।