Honda: বাইক কিনবেন? 10,000 টাকা ছাড় দিচ্ছে হোন্ডা, অফার কতদিন চলবে দেখুন

হোন্ডার বিগ বাইক কেনার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। হোন্ডা তাদের বিগউইং ডিলারশিপ থেকে বিক্রিত কিছু মোটরসাইকেলের এক্স-শোরুম প্রাইসে ১০,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়ার…

honda cb350 cb300f nx500 transalp 750 and more bikes get benefits of up to rs 10000

হোন্ডার বিগ বাইক কেনার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। হোন্ডা তাদের বিগউইং ডিলারশিপ থেকে বিক্রিত কিছু মোটরসাইকেলের এক্স-শোরুম প্রাইসে ১০,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়ার ঘোষণা করেছে। এই অফার ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। প্রথম ৫,০০০ ক্রেতা এই ছাড়ের সুবিধা পাবেন বলে জানানো হয়েছে।

হোন্ডা বিগউইং প্রিমিয়াম শোরুম থেকে বিক্রি হওয়া সিবি৩০০এফ, সিবি৩০০আর, সিবি৩৫০, হাইনেস সিবি৩৫০, সিবি৩৫০আরএস, এনএক্স৫০০, এবং ট্রান্সআল্প এক্সএল৭৫০ মোটরসাইকেলে ১০,০০০ হাজার টাকা ছাড় পাওয়া যাচ্ছে বলে সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে। সেপ্টেম্বর পর্যন্ত প্রথম ৫,০০০ ক্রেতাকে এই অফার দেবে হোন্ডা।

উল্লেখ্য, হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া সম্প্রতি হর্নেট ২.০ এবং সিবি২০০এক্স বাইক দু’টি বিগউইং শোরুমে রাখার সিদ্ধান্ত নিয়েছে। তবে ডিসকাউন্ট এদের জন্য প্রযোজ্য নয়। হোন্ডা হর্নেট ২.০ বর্তমানে ১.৩৯ লক্ষ টাকায় বিক্রি হচ্ছে। একই প্ল্যাটফর্মে নির্মিত সিবি২০০এক্স মডেলটির দাম ১.৭০ লক্ষ৷ প্রতিটি এক্স-শোরুম প্রাইস।

উল্লেখ্য, জুনে হোন্ডার ৫.১৯ লক্ষ মোটরসাইকেল ও স্কুটার বিক্রি হয়েছে, যার মধ্যে ডোমেস্টিক মার্কেট (ভারত) ও এক্সপোর্ট উভয় রয়েছে। গত মাসে ভারতের বাজারে জাপানি সংস্থাটি ৪,৮২,৫৯৭টি দু’চাকা গাড়ি বিক্রি করতে পেরেছে, যা ২০২৩ সালের জুনের তুলনায় ৫৯ শতাংশ বেশি।