Tata Curvv: চোখজুড়ানো ডিজাইনে হাজির টাটার নতুন গাড়ি কার্ভ, বেজায় চাপে মারুতি, হুন্ডাই

টাটা মোটরস আজ ভারতে তাদের প্রথম ক্যূপ ডিজাইনের এসইউভি, কার্ভ উন্মোচন করল। পেট্রল এবং ডিজেলের পাশাপাশি বৈদ্যুতিক ভার্সনেও মিলবে গাড়িটি। ইভি (ইলেকট্রিক ভেহিকেল) ও আইসিই…

Tata Curvv Coupe Suv Unveiled Ahead Of August 7 Launch In India

টাটা মোটরস আজ ভারতে তাদের প্রথম ক্যূপ ডিজাইনের এসইউভি, কার্ভ উন্মোচন করল। পেট্রল এবং ডিজেলের পাশাপাশি বৈদ্যুতিক ভার্সনেও মিলবে গাড়িটি। ইভি (ইলেকট্রিক ভেহিকেল) ও আইসিই (ইন্টারনাল কম্বাশন ইঞ্জিন) — উভয় সংস্করণের ছবি প্রকাশ করেছে টাটা। প্রথমে ইভি ভার্সন বাজারে আসবে। ভারতে লঞ্চ হবে আগামী ৭ আগস্ট।

টাটা কার্ভ ইভি ভার্চুয়াল সানরাইজ নামে একটি কালার স্কিমে এসেছে। অন্যদিকে, আইসিই ভার্সন গোল্ড এসেন্স পেইন্ট অপশনে হাজির করা হয়েছে৷ ডিজাইনের কথা বললে, টাটা কার্ভে নেক্সন ইভি ও পাঞ্চ ইভির মতো এলইডি ডিআরএল রয়েছে। এছাড়া, গাড়িটিতে ত্রিভুজাকার হেডল্যাম্প ক্লাস্টার, এলইডি টেললাইট, ইন্টিগ্রেটেড ব্ল্যাক স্পয়লার, শার্ক ফিন এন্টেনা, ইত্যাদি স্টাইলিং এলিমেন্ট রয়েছে।

সামনের গ্রিল ও অ্যালয় হুইলের ডিজাইন ইভি ও আইসিই ভার্সনকে আলাদা করেছে। টাটা কার্ভের ফিচার্স লিস্ট এখনও প্রকাশ হয়নি। তবে মনে করা হচ্ছে, এতে প্যানোরামিক সানরুফ, ফুল ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, ৩৬০ ডিগ্রি ক্যামেরা, ভেন্টিলেটেড ফ্রন্ট সিট, অ্যাডাস, ও অটোমেটিক ক্লাইমেন্ট কন্ট্রোল থাকতে পারে।

টাটা কার্ভ ১.২ লিটার টার্বো পেট্রল ইঞ্জিন ও ১.৫ লিটার ডিজেল ইঞ্জিন অপশনে হাজির হতে পারে। ইভি ভার্সনে ডুয়াল ব্যাটারি প্যাক অপশন ও সিঙ্গেল মোটর থাকতে পারে। ব্যাটারির সর্বোচ্চ ক্যাপাসিটি ৫৬ কিলোওয়াট আওয়ার হবে বলে শোনা যাচ্ছে, যা ফুল চার্জে ৫৫০ কিমি রেঞ্জ দেওয়ার জন্য যথেষ্ট। এই স্পেসিফিকেশন নিশ্চিত করার জন্য এখন ৭ই আগস্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে।