CMF Phone 1: প্রথম সেলে মুহূর্তে বিক্রি শেষ, ফের লোভনীয় অফারে কেনার সুযোগ

সিএমএফ ফোন ১ মডেলের দাম শুরু হচ্ছে ১৫,৯৯৯ টাকা থেকে। এই দাম এর বেস ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের। অন্যদিকে ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের কিনতে ১৭,৯৯৯ টাকা খসাতে হবে।

Cmf Phone 1 Smartphone Restock In India Scheduled For Mid-Night With Bank Discounts

১২ই জুলাই ভারতে আত্মপ্রকাশ করেছিল সিএমএফ ফোন ১। লঞ্চের পরপরই ডিভাইসটি ব্যাপকভাবে জনপ্রিয়তা পায়। রিপোর্ট অনুসারে, সেল লাইভ হওয়ার মাত্র ৩ ঘন্টার মধ্যে ফোনটির ১,০০,০০০টি ইউনিট বিক্রি হয়ে যায়। ফলে বিগত কয়েকদিন ধরে আগ্রহীরা চাইলেও নাথিং -এর সাব-ব্র্যান্ডের এই হ্যান্ডসেট অর্ডার করতে পারছিলেন না। দারুন চাহিদার কারণে সিএমএফ তাদের প্রথম মোবাইলের রি-স্টক করার ঘোষণা করেছে। ফলে আপনারা আজ (১৯শে জুলাই) এই মুহূর্ত থেকেই ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট থেকে আবারো সিএমএফ ফোন ১ কেনার বিকল্প পেয়ে যাবেন। নীচে ফোনটির দাম, সেল অফার ও ফিচার সম্পর্কে বিস্তারে আলোচনা করা হল।

সিএমএফ ফোন ১ হ্যান্ডসেটের দাম ও সেল অফার

সিএমএফ ফোন ১ মডেলের দাম শুরু হচ্ছে ১৫,৯৯৯ টাকা থেকে। এই দাম এর বেস ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের। অন্যদিকে ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের কিনতে ১৭,৯৯৯ টাকা খসাতে হবে। এটি – ব্ল্যাক, লাইট গ্রীন (টেক্সচার্ড কেস সহ), অরেঞ্জ এবং ব্লু (ভেগান লেদার ফিনিশ যুক্ত) কালারে এসেছে।

সেল অফারের অংশ হিসাবে, অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা ধার্য মূল্যের উপর ফ্লাট ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। যার পর হ্যান্ডসেটটির বেস ভ্যারিয়েন্ট ১৪,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

সিএমএফ ফোন ১ হ্যান্ডসেটের স্পেসিফিকেশন

প্রথমেই আসা যাক ডিজাইনের প্রসঙ্গে। সিএমএফ ফোন ১ মডেলে মালিকসংস্থা নাথিং -এর অনুরূপ ডিজাইন দেখা যাবে না। তবে এর ডিজাইনও বেশ অনন্য। ডিভাইসটির অন্যতম বিশেষত্ব হল এতে অপসারণযোগ্য ব্যাক কভার আছে। ফলে ব্যবহারকারীরা পছন্দ মতো ফোনের ব্যাক কভার পরিবর্তন করতে পারবেন। যদিও ব্যাক কেসগুলি আলাদা ভাবে ক্রয় করতে হবে। এদিকে ব্যাক কভার পরিবর্তনের জন্য একটি স্ক্রু ড্রাইভার দেওয়া হবে, যা দিয়ে প্যানেলে থাকা স্ক্রুগুলো সহজেই খোলা যাবে।

সিএমএফ ফোন ১ -এ আছে ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলড ফ্ল্যাট ডিসপ্লে। এই টাচ প্যানেল – ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৭০০ নিট পর্যন্ত স্ট্যান্ডার্ড ব্রাইটনেস এবং ২০০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ প্রসেসর সহ এসেছে, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংযুক্ত। এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটো এবং ভিডিওগ্রাফির জন্য সিএমএফ ফোন ১ হ্যান্ডসেটে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। ডিভাইসের সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। এই হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এক্ষেত্রে ব্যবহারকারীরা চার্জার অ্যাডাপ্টর রিটেল বক্সে পাবেন না, আলাদাভাবে কিনতে হবে। সিএমএফ ফোন ১ হ্যান্ডসেটের পরিমাপ ১৬৪x৭৭x৮.২ মিমি এবং ওজনে ১৯৭/২০২ গ্রাম। এটি আইপি৫২ রেটিং প্রাপ্ত। ফলে জলের ছেটা অথবা হালকা বৃষ্টিতে ক্ষতিগ্রস্থ হবে না।