Bajaj Flipkart: দুয়ারে বাজাজের বাইক, পালসার-প্ল্যাটিনা অর্ডার করুন ফ্লিপকার্টে, পাবেন 5,000 টাকা ছাড়

ই-কমার্স জায়েন্ট ফ্লিপকার্টের সঙ্গে জোট বাঁধার ঘোষণা করল বাজাজ অটো। ফলে এবার থেকে এই অনলাইন শপিং প্ল্যাটফর্ম থেকে বাজাজের সমস্ত মোটরসাইকেল কেনা যাবে, শুধু জুলাইয়ে…

From Pulsar To Platina Avenger To Dominar All Bajaj Bikes Available On Flipkart Now

ই-কমার্স জায়েন্ট ফ্লিপকার্টের সঙ্গে জোট বাঁধার ঘোষণা করল বাজাজ অটো। ফলে এবার থেকে এই অনলাইন শপিং প্ল্যাটফর্ম থেকে বাজাজের সমস্ত মোটরসাইকেল কেনা যাবে, শুধু জুলাইয়ে লঞ্চ হওয়া বিশ্বের প্রথম সিএনজি বাইক ফ্রিডম ১২৫ বাদে। প্রাথমিকভাবে, ২৫টি শহরের বাসিন্দারা অনলাইনে বাইক কিনতে পারবেন। পরবর্তীতে আরও এলাকা এই পরিষেবায় যুক্ত করা হবে।

অনলাইনে ফুটপ্রিন্ট বাড়ানোর পাশাপাশি ক্রেতাদের ঘরে বসেই বাইক অর্ডার দেওয়ার সুবিধা দিতে ফ্লিপকার্টের সঙ্গে হাত মিলিয়েছে বাজাজ। পালসার, ডমিনার, প্ল্যাটিনার মতো জনপ্রিয় মডেল বাড়ি থেকেই অর্ডার করা যাবে। অনলাইন লঞ্চ অফার হিসাবে লিমিটেড পিরিয়ডের জন্য ৫,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, ১২ মাসের নো কস্ট ইএমআই সহ বিভিন্ন অফার পাবেন ক্রেতারা।

বিশ্বের প্রথম সিএনজি মোটরসাইকেল ফ্রিডম লঞ্চ করে বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দুতে বাজাজ। তবে এটি এখন শুধু গুজরাত ও মহারাষ্ট্রে পাওয়া যাচ্ছে। সে কারণে ফ্লিপকার্টে লিস্টেড হয়নি। প্রোডাকশন বাড়িয়ে শীঘ্রই অন্যান্য রাজ্যেও লঞ্চ হবে এটি। ফ্লিপকার্টে প্ল্যাটিনা ১০০-এর মতো জ্বালানি সাশ্রয়ী সস্তা বাইক থেকে শুরু করে ডমিনারের মতো প্রিমিয়াম মোটরসাইকেল অর্ডার দেওয়া যাবে।

বাজাজ অটোর মোটরসাইকেল ব্যবসার প্রেসিডেন্ট সারং কানাদে বলেন, আমরা ফ্লিপকার্টের সাথে হাত মেলানোর ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত। এটি যেভাবে গ্রাহকরা বাজাজের বাইক কিনে আসছে, সেই বিষয়ে একটি নতুন যুগ চিহ্নিত করে। ফ্লিপকার্টে আমাদের বিস্তৃত মোটরসাইকেল উপলব্ধ করার মাধ্যমে, আমরা কেবল পরিষেবা প্রসারিত করছি না। একইসাথে গ্রাহকদের জন্য একটি নিরবচ্ছিন্ন এবং দ্রুত কেনার অভিজ্ঞতা প্রদানের লক্ষ্য রাখছি।”