Vodafone Idea লঞ্চ করল 365 টাকার ও 95 টাকার নতুন সাশ্রয়ী রিচার্জ প্ল্যান, কি কি সুবিধা পাবেন

ভোডাফোন আইডিয়া বা ভিআই এই মাসের শুরুতছ তাদের সমস্ত প্রিপেড, পোস্টপেড এবং ডেটা অ্যাড-অন প্ল্যানের দাম ২০% পর্যন্ত বাড়িয়েছে। পাশাপাশি তারা নতুন নতুন প্ল্যান আনছে।…

Vodafone Idea Launches Rs 365 Rs 95 Recharge Plans With Unlimited Call Data Sms

ভোডাফোন আইডিয়া বা ভিআই এই মাসের শুরুতছ তাদের সমস্ত প্রিপেড, পোস্টপেড এবং ডেটা অ্যাড-অন প্ল্যানের দাম ২০% পর্যন্ত বাড়িয়েছে। পাশাপাশি তারা নতুন নতুন প্ল্যান আনছে। সম্প্রতি সংস্থাটি দুটি সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। নতুন প্ল্যানগুলির দাম ৩৬৫ টাকা এবং ৯৫ টাকা রাখা হয়েছে। যার মধ্যে প্রথমটি হল অলরাউন্ডার প্রিপেড প্ল্যান, যার বৈধতা ২৮ দিনের। আবার দ্বিতীয়টি হল ডেটা অ্যাড-অন প্ল্যান, যা ১৪ দিন পর্যন্ত বৈধ থাকবে। ভোডাফোন আইডিয়ার প্রথম মাসিক প্ল্যানটির সাথে আপনারা দৈনিক ২ জিবি ডেটা, ১০০টি এসএমএস ফ্রি পাবেন। সাথে ডেটা রোলওভার ফিচারের সুবিধাও মিলবে। অন্যদিকে অ্যাড-অন প্ল্যানের সাথে সনি লিভ অ্যাপের প্রায় ১ মাসের ফ্রি সাবস্ক্রিপশন অফার করা হবে। নীচে উভয় প্ল্যানের বেনিফিটের বিবরণ বিস্তারে দেওয়া হল৷

ভোডাফোন আইডিয়া ৩৬৫ টাকার প্রিপেড প্ল্যান

ভোডাফোন আইডিয়ার ৩৬৫ টাকার প্ল্যানটি ২৮ দিনের জন্য বৈধ থাকবে। এর সাথে প্রতিদিন ২ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। পাশাপাশি উইকএন্ড ডেটা রোলওভার এবং দৈনিক রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ডেটা অ্যাক্সেসের সুবিধাও মিলবে।

ভোডাফোন আইডিয়া ৯৫ টাকার অ্যাড-অন প্ল্যান

ভিআই ৯৫ টাকার একটি নতুন অ্যাড-অন প্ল্যানও লঞ্চ করেছে। এর সাথে মোট ৪ জিবি ডেটা অফার করা হবে, যা বৈধ থাকবে ১৪ দিনের জন্য। তবে অতিরিক্ত বেনিফিট হিসাবে এই প্ল্যানের সাথে মোট ২৮ দিনের জন্য সনি লিভ অ্যাপের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে। এক্ষেত্রে আগেই একটা বিষয় জানিয়ে দিই, যেহেতু একটি একটি ডেটা অ্যাড-অন প্ল্যান সেহেতু এটি রিচার্জ করানোর জন্য একটি সক্রিয় বেস প্ল্যান থাকা প্রয়োজন।

উভয় প্ল্যানই বর্তমানে ভোডাফোন আইডিয়ার অ্যাপের মাধ্যমে বিক্রি হচ্ছে। পাশাপাশি যেকোনো থার্ড পার্টি পেমেন্ট সার্ভিস অ্যাপ, যেমন – গুগল পে, ফোন পে, পেটিএম ইত্যাদির মাধ্যমেও কেনা যাবে। দুটি প্ল্যানই ভারতের সমস্ত টেলিকম সার্কেলের ব্যবহারকারীদের জন্য উপলব্ধ।

প্রসঙ্গত, ভোডাফোন আইডিয়া দেশব্যাপী ৫জি পরিষেবা চালু করার জন্যও প্রস্তুতি নিচ্ছে। বর্তমানে সংস্থাটি – পুনে, মুম্বাই, দিল্লি সহ অন্যান্য মেট্রো শহরে সীমিত ৫জি কভারেজ প্রদানে সক্ষম হয়েছে। আর জানা গেছে, ২০২৫ সালের মাঝামাঝি সময়ের মধ্যে সারা ভারতে ৫জি রোলআউটের কাজ সম্পন্ন করা হবে।