Airtel আনল বুস্টার প্ল্যান, অতিরিক্ত 4G ইন্টারনেট ডেটার সাথে আনলিমিটেড 5G ডেটা উপভোগ করুন

দৈনিক ১.৫ জিবি ডেটা প্ল্যান ব্যবহারকারীদের জন্য আনলিমিটেড 5G ডেটার সুবিধা সহ নতুন ডেটা বুস্টার প্যাক চালু করল Airtel

Airtel Launches Three New Data Booster Recharge Plans With Unlimited 5G Data

এয়ারটেল সহ ভারতের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটররা সম্প্রতি ব্যবহারকারী পিছু গড় আয় (এআরপিইউ) বৃদ্ধির জন্য প্রিপেড এবং পোস্টপেড প্ল্যানের দাম বৃদ্ধি করেছে। সংস্থাগুলি রিচার্জ প্ল্যানের দাম প্রায় ২০ শতাংশ বাড়িয়েছে, পাশাপাশি ১ জিবি বা ১.৫ জিবি দৈনিক ডেটা অফার করে এমন প্ল্যানগুলিতে আনলিমিটেড ৫জি ডেটার সুবিধা সীমাবদ্ধ করেছে।

তবে, এয়ারটেল তাদের ব্যবহারকারীদের সুবিধার্থে, নতুন কয়েকটি ডেটা বুস্টার প্যাক ঘোষণা করেছে। যেগুলি অতিরিক্ত ডেটার সাথে ব্যবহারকারীদের ৫জি ডেটা ব্যবহারের অনুমতি দেবে।

এয়ারটেলের ডেটা বুস্টার প্যাক

এয়ারটেল এখন ৫১ টাকা, ১০১ টাকা এবং ১৫১ টাকার তিনটি নতুন ডেটা বুস্টার প্যাক অফার করছে। আর এই প্যাকগুলি যথাক্রমে ৩ জিবি, ৬ জিবি এবং ৯ জিবি অতিরিক্ত ডেটা সুবিধা দিয়ে থাকে।

এই প্ল্যানগুলি বিদ্যমান ১ জিবি বা ১.৫ জিবি দৈনিক ডেটা অফার করে এমন প্ল্যানগুলির সাথে রিচার্জ করা যেতে পারে। এছাড়াও, এই প্ল্যানের সাথে ব্যবহারকারীরা তাদের বর্তমান প্ল্যানের সমান মেয়াদ এবং আনলিমিটেড ৫জি ডেটা উপভোগ করতে পারবেন।

জানিয়ে রাখি, এই প্যাকগুলি ছাড়াও এয়ারটেল বেশ কয়েকটি সাশ্রয়ী মূল্যের ৫জি ডেটা প্ল্যান অফার করে, যেগুলির দাম শুরু হয় ২৪৯ টাকা থেকে। আর এই প্ল্যানগুলি ব্যবহারকারীর ডেটা চাহিদা মেটানোর পাশাপাশি বিভিন্ন ধরনের অতিরিক্ত সুবিধাও প্রদান করে থাকে। এছাড়াও, পোস্টপেড ব্যবহারকারীদের জন্য টেলকোটির কাছে সাশ্রয়ী মূল্যের একাধিক ৫জি প্ল্যান উপলব্ধ, যেগুলির দাম শুরু হয় ৪৪৯ টাকা থেকে।