আমাজন প্রাইম ডে সেলে বড় সুযোগ, বিশাল ডিসকাউন্ট মিলছে OnePlus 12 স্মার্টফোনে

অ্যামাজন প্রাইম ডেজ সেলে ওয়ানপ্লাস ১২ ফোনটি পাওয়া যাচ্ছে ব্যাপক ছাড়ের সাথে। ক্রেতারা ফোনটিকে ৫৪,০০০ টাকারও কমে পেয়ে যাবেন, যা ফ্লাগশিপ ফোনের ক্ষেত্রে একটি যথেষ্ট ভালো ডিল।

Oneplus 12 Amazon Prime Day Sale Offer

ওয়ানপ্লাস ১২ হ্যান্ডসেটের মতো ফ্ল্যাগশিপ স্মার্টফোন সহ বিভিন্ন ইলেকট্রনিক্সের ওপর আকর্ষণীয় অফার নিয়ে অ্যামাজন প্রাইম ডে সেল আজ (২০ জুলাই) শুরু হয়েছে এবং এটি আগামীকালই শেষে হচ্ছে। অ্যামাজন বর্তমানে ৫৪,০০০ টাকারও কমে ওয়ানপ্লাস ১২ ফোনটি অফার করছে, যা এর আসল দামের থেকে প্রায় ১১,৫০০ টাকা কম।

অ্যামাজন প্রাইম ডে সেলে ওয়ানপ্লাস ১২ পাওয়া যাচ্ছে বিপুল ছাড়ে

ওয়ানপ্লাস ১২ ফোনের ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির দাম সাধারণত ৬৪,৯৯৯ টাকা। তবে এখন ডিভাইসটি ৫৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও, অ্যামাজন প্রাইম সদস্যরা এসবিআই বা আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে অতিরিক্ত ৬,২৫৯ টাকা ছাড় পেতে পারেন৷ এটি ডিভাইসের কার্যকরী মূল্যকে ৫৩,৪৭০ টাকায় নামিয়ে আনবে। নন-প্রাইম ইউজারদের জন্য, কার্ড ডিসকাউন্ট ৪,৩০০ টাকা পর্যন্ত সীমাবদ্ধ। প্রসঙ্গত, অ্যামাজন প্রাইম মেম্বারশিপ মাত্র ২৯৯ টাকা (মাসিক প্রাইম) থেকে শুরু হয়।

ওয়ানপ্লাস ১২ ফোনের স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ১২ ফোনে রয়েছে ৬.৮২ ইঞ্চির কিউএইচডি+ প্রোএক্সডিআর ওলেড ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৬০০ নিট পিক ব্রাইটনেস, এইচডিআর কন্টেন্টের জন্য ৪,৫০০ নিট সর্বোচ্চ ব্রাইটনেস সাপোর্ট করে। এটি এইচডিআর১০+ এবং ডলবি ভিশন সাপোর্ট করে এবং এটি কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস ২ দ্বারা সুরক্ষিত।

ওয়ানপ্লাস ১২ ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত, যা এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, হ্যান্ডসেটটি বড় ৫,৪০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১০০ ওয়াট সুপারভুক ওয়্যার্ড চার্জিং এবং ৫০ ওয়াট এয়ারভুক ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। এই অক্সিজেন ওএস ১৪ অপারেটিং সিস্টেমে চলমান ডিভাইসটিতে একটি ডলবি অ্যাটমস-টিউনড স্টেরিও স্পিকার সেটআপ, একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং একটি অ্যালার্ট স্লাইডার রয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে, ওয়ানপ্লাস ১২ ফোনের রিয়ার ক্যামেরা সেটআপে রয়েছে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ ৫০ মেগাপিক্সেলের সনি এলওয়াইটি৮০৮ প্রাইমারি সেন্সর, ৩x অপটিক্যাল জুম এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ একটি ৬৪ মেগাপিক্সেলের ওমনিভিশন ওভি৬৪বি পেরিস্কোপ টেলিফোটো ক্যামেরা এবং একটি ৪৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৫৮১ আল্ট্রা-ওয়াইড লেন্স। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬১৫ ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে।