Mahindra Thar Roxx: চমকে দেবে ডিজাইন, 15 আগস্ট লঞ্চের আগে পর্দাফাঁস মাহিন্দ্রা থার রক্সের

১৫ আগস্ট ভারতে আত্মপ্রকাশ করবে পাঁচ দরজার মাহিন্দ্রা থার। এই কথা সংস্থার তরফে আগেই ঘোষণা করা হয়েছে। কিন্তু থারের ফাইভ ডোর ভার্সনের নাম বা ডিজাইন…

Mahindra Thar Roxx 5 Door Design Revealed Ahead Of August 15 Launch

১৫ আগস্ট ভারতে আত্মপ্রকাশ করবে পাঁচ দরজার মাহিন্দ্রা থার। এই কথা সংস্থার তরফে আগেই ঘোষণা করা হয়েছে। কিন্তু থারের ফাইভ ডোর ভার্সনের নাম বা ডিজাইন কেমন হবে সেটা অজানা ছিল। এটি থার আর্মাডা নামে আসবে বলে জল্পনা শোনা যাচ্ছিল। এমনকি সম্প্রতি এই এসইউভির ফ্রন্ট ও সাইডের ছবি ফাঁস হয়। এবার গাড়িটির অফিশিয়াল নাম ও ডিজাইন প্রকাশ করল মাহিন্দ্রা।

পাঁচ দরজার মাহিন্দ্রা থারের নাম হবে থার রক্স। চার বছর আগে গাড়িটি যে তারিখে প্রথম লঞ্চ হয়েছিল, এই বছর একই তারিখে (পড়ুন ১৫ আগস্ট) নতুন ভার্সন আসতে চলেছে। টিজার ভিডিয়োর মাধ্যমে ডিজাইন সামনে এনেছে সংস্থা, যা নতুন থারের লুকসের ধারণা দিয়েছে। অতিরিক্ত দুই দরজার পাশাপাশি হুইলবেসের দৈর্ঘ্য বেড়েছে।

মাহিন্দ্রা থার রক্স ডিজাইনেও সুক্ষ্ম আপডেট পেয়েছে। নতুন গোল হেডলাইট ও গ্রিল রয়েছে। তবে এটি যে থার পরিবারের অংশ, তা বুঝতে অসুবিধা হবে না। থার ফাইভ ডোরে ২.০ লিটার টার্বো পেট্রল ও ২.২ লিটার ডিজেল ইঞ্জিন থাকতে পারে। গিয়ারবক্সের মধ্যে মিলবে সিক্স স্পিড ম্যানুয়াল ও সিক্স স্পিড অটোমেটিক ট্রান্সমিশন অপশন।

থার রক্স নিশ্চিতভাবে ফোর হুইল ড্রাইভ সিস্টেম অফার করবে। আবার একটি সস্তা ভ্যারিয়েন্ট লঞ্চ হতে পারে, যাতে রিয়ার হুইল ড্রাইভ মিলবে। নতুন এই স্পোর্টস ইউটিলিটি ভেহিকেলের দাম ১৩ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হতে পারে। টপ-এন্ড মডেলের দাম ২৫ লক্ষের মধ্যে থাকবে বলে আশা করা যায়।