iQOO: 10 হাজার টাকার মধ্যে কিনে ফেলুন দুর্দান্ত 5G স্মার্টফোন, না দেখলে মিস করবেন

iQOO Z9 Lite 5G ফোনের প্রথম সেল আজ থেকে শুরু হল। অ্যামাজন থেকে ডিভাইসটি ব্যাঙ্ক অফারে কেনা যাবে।

Iqoo Z9 Lite 5G Goes On Sale In India Starts At Rs 9999

এই মাসে একাধিক মোবাইল ফোন ভারতে লঞ্চ হয়েছে। তার মধ্যে সবচেয়ে সস্তা ৫জি ফোন হিসাবে এসেছে আইকিউ জেড৯ লাইট। আজ থেকে স্মার্টফোনটি সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ও ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজনে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। চলুন আইকিউ জেড৯ লাইট ৫জি-র দাম, স্পেসিফিকেশন, ও ফিচার্স দেখে নেওয়া যাক।

আইকিউ জেড৯ লাইট দাম ও ব্যাঙ্ক অফার

আইকিউ জেড৯ লাইট ৫জি ৪ জিবি + ১২৮ জিবি ও ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। দাম যথাক্রমে ১০,৪৯৯ টাকা ও ১১,৪৯৯ টাকা। আইসিআইসিআই ও এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও ইএমআই লেনদেনে ৫০০ টাকা ছাড় মিলবে। অর্থাৎ ফোনটি ৯,৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন আপনি।

আইকিউ জেড৯ লাইট স্পেসিফিকেশন ও ফিচার্স

আইকিউর এই ফোনে ৬.৫৬ ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে, যা এইচডি+ (৭২০x১৬০০ পিক্সেল) রেজোলিউশন ও ৮৫০ নিটস পিক ব্রাইটনেস অফার করে। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর আছে। লো-বাজেট ফোন হলেও এটি যথেষ্ট ভাল পারফরম্যান্স দেবে। র‍্যাম অতিরিক্ত ৬ জিবি ভার্চুয়ালি বাড়িয়ে নেওয়া যাবে। পাশাপাশি মেমরি কার্ড ব্যবহার করে ১ টিবি পর্যন্ত স্টোরেজ বাড়াতে পারবেন।

আইকিউ জেড৯ লাইট ৫জি-র ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের সনি এআই ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের বোকেহ ক্যামেরা উপস্থিত। সামনে রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। আইকিউ এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রেখেছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট করে। ফোনটি আইপি৬৪ ওয়াটার রেজিট্যান্স বডি সহ এসেছে।