Lenovo Legion Tab: বড় চমক নিয়ে হাজির লেনোভো, লঞ্চ হল ভারতের প্রথম গেমিং ট্যাব

লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবলেটটি অবশেষে ভারতের বাজারে পা রাখলো। এই পারফরম্যান্স কেন্দ্রিক ডিভাইসটি একাধিক আকর্ষণীয় ফিচার এবং গেমিং মোড সহ বাজারে এসেছে।

Lenovo Legion Gaming Tab Launched In India Price Specifications Features

লেনোভো আজ অবশেষে ভারতে তাদের লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবলেটটি লঞ্চ করেছে। এটি সেই সমস্ত গেমারদের লক্ষ্য করে মার্কেটে এসেছে যারা উচ্চ পারফরম্যান্স প্রত্যাশা করেন। লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবটি বড় ২.৫কে ডিসপ্লে, ফ্ল্যাগশিপ কোয়ালকম প্রসেসর, ৬,৫৫০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আসুন নবাগত ট্যাবলেটটির স্পেসিফিকেশন, দাম এবং উপলব্ধতা সর্ম্পকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবলেটের মূল্য এবং লভ্যতা

লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবলেটটি স্টর্ম গ্রে কালারে পাওয়া যাবে এবং এর দাম রাখা হয়েছে ৩৪,৯৯৯ টাকা। বর্তমানে ফ্লিপকার্টে চলমান জিওএটি সেলে এটি এইচডিএফসি কার্ড ব্যাঙ্ক ডিসকাউন্ট সহ ৩০,২৪৯ টাকার কার্যকরী মূল্যে উপলব্ধ।

লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবলেটের স্পেসিফিকেশন

লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবলেটে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৯৮% ডিসিআই-পি৩ কালার রেঞ্জ এবং ৫০০ নিট পর্যন্ত পিক ব্রাইটনেস সহ ৮.৮ ইঞ্চির ২.৫কে ডিসপ্লে রয়েছে। লেনোভো ট্যাবটি ১২ জিবি র‍্যাম সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ (৪ ন্যানোমিটার) প্রসেসরে চলে, যা এটিকে চাহিদাপূর্ণ গেম এবং অ্যাপগুলি পরিচালনা করতে সক্ষম করে। ট্যাবলেটটিতে ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে, যা একটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে।

পাওয়ার ব্যাকআপের জন্য, ট্যাবলেটটিতে ৬,৫৫০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। লিজিয়ন কোল্ডফ্রন্ট কুলিং সিস্টেম তিনটি মোড অফার করে- বিস্ট মোড, ব্যালেন্সড মোড এবং এনার্জি সেভিং মোড। এগুলি গেমিংয়ের সময় ট্যাবলেটটিকে ঠান্ডা রাখে এবং আরও দক্ষ করে তোলে।

ক্যামেরার ক্ষেত্রে, লেনোভো লিজিয়ন গেমিং ট্যাবলেটে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ডিভাইসটির কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ব্লুটুথ ৫.৩, ওয়াই,-ফাই ৬ই এবং অন্য স্ক্রিনের সাথে সংযোগ করার জন্য ডিসপ্লেপোর্ট ১.৪।