সেল শুরু দেশীয় Lava Blaze X 5G স্মার্টফোনের, সবচেয়ে কম দামে 3D কার্ভড ডিসপ্লের ফোন

অ্যামাজন প্রাইম ডে সেলে লাভা ব্লেজ এক্স ৫জি স্মার্টফোনের প্রথম সেল শুরু হচ্ছে এবং লঞ্চ অফারে এটা ১৪ হাজার টাকার কম দামে পাওয়া যাবে। লাভা বলছে যে এটি এই সেগমেন্টের প্রথম ৫জি ফোন, যা কার্ভড অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে।

Lava Blaze X 5G Goes On Sale Amazon With Curved Amoled Display In Just Rs 13999

আপনি যদি কম দামে কার্ভড ডিসপ্লের ৫জি ফোন কিনতে চান, তাহলে লাভা ব্লেজ এক্স ৫জি হতে পারে আপনার জন্য সেরা বিকল্প। গত ১০ জুলাই ভারতে ভরতে ফোনটি লঞ্চ হয়েছিল এবং আজ এটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। অ্যামাজন প্রাইম ডে সেলে লাভা ব্লেজ এক্স ৫জি স্মার্টফোনের প্রথম সেল শুরু হচ্ছে এবং লঞ্চ অফারে এটা ১৪ হাজার টাকার কম দামে পাওয়া যাবে। লাভা বলছে যে এটি এই সেগমেন্টের প্রথম ৫জি ফোন, যা কার্ভড অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে।

অফারে ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে লাভা ব্লেজ এক্স ৫জি

স্টারলাইট পার্পল এবং টাইটানিয়াম গ্রে এই দুটি রঙে লঞ্চ হয়েছে লাভা ব্লেজ এক্স ৫জি। ফোনটির ৪ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। আর এর ৬ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে যথাক্রমে ১৫,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকা।

তবে অ্যামাজন প্রাইম ডে সেলে যেকোনও ব্যাঙ্কেয কার্ড দিয়ে পেমেন্ট করে ফোনটি কিনলে ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। ব্যাঙ্ক অফারের পরে, লাভা ব্লেজ এক্স ৫জি এর ৪ জিবি মডেলের জন্য ১৩,৯৯৯ টাকা, ৬ জিবি মডেলের জন্য ১৪,৯৯৯ টাকা এবং ৮ জিবি মডেলের জন্য ১৫,৯৯৯ টাকা খরচ করতে হবে।

লাভা ব্লেজ এক্স ৫জি ফোনে বড় কার্ভড অ্যামোলেড ডিসপ্লে রয়েছে

লাভা ব্লেজ এক্স ৫জি ডিভাইসে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৮০০ নিটস পিক ব্রাইটনেস এবং ভালো ভিউইং কোয়ালিটির জন্য এইচডিআর ১০+ সাপোর্ট করে। সিকিউরিটির জন্য ফোনটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। পারফরম্যান্সের জন্য এতে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ অক্টা-কোর প্রসেসর।

ক্যামেরার কথা বললে, লাভা ব্লেজ এক্স ৫জি ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল সনি সেন্সর সহ ৬৪-মেগাপিক্সেল প্রধান সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। সেলফির জন্য এতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ব্যাটারির কথা বললে, এতে টাইপ-সি পোর্ট এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।