Skoda Kodiaq: স্টক খালি করতে বিপুল ছাড়, 2.50 লক্ষ টাকা সস্তায় মিলছে এই জার্মান গাড়ি

নিউ জেনারেশন মডেল লঞ্চের আগে বিপুল ছাড়। স্কোডা ইন্ডিয়া তাদের কোডিয়াক গাড়িটিকে নিয়ে এমনই ঘোষণা করেছে। তিন সারির এই প্রিমিয়াম এসইউভির পুরনো স্টক খালি করতে…

Skoda Kodiaq Gets Rs 2.5 Lakh Discount Ahead Of New Generation Launch

নিউ জেনারেশন মডেল লঞ্চের আগে বিপুল ছাড়। স্কোডা ইন্ডিয়া তাদের কোডিয়াক গাড়িটিকে নিয়ে এমনই ঘোষণা করেছে। তিন সারির এই প্রিমিয়াম এসইউভির পুরনো স্টক খালি করতে ২.৫০ লক্ষ টাকা ক্যাশ ডিসকাউন্ট অফার করছে কোম্পানি। ২৪শে জুলাই পর্যন্ত চলবে এই ছাড়। কোডিয়াক গাড়িটির টপ-অফ-দ্য-লাইন এলএন্ডকে ভ্যারিয়েন্টে এই অফার প্রযোজ্য।

স্কোডা কোডিয়াক গাড়িতে আড়াই লক্ষ টাকা ছাড়

আগ্রহী ক্রেতারা উক্ত ডিসকাউন্টের সঙ্গে স্কোডা কোডিয়াক তিনটি এক্সটিরিয়র কালার অপশনে বেছে নিতে পারবেন – মুন হোয়াইট, লাভা ব্লু, ও ম্যাজিক ব্ল্যাক। সেকেন্ড জেনারেশন মডেল ভারতে লঞ্চ হওয়ার আগে ফার্স্ট জেন মডেলের ইনভেন্টরি খালি করতেই আড়াই লক্ষ টাকা ছাড় দিচ্ছে সংস্থা। ইতিমধ্যেই নতুন কোডিয়াকের প্রোটোটাইপ ভার্সন দেশের রাস্তায় টেস্টিং করতে দেখা গিয়েছে।

জানিয়ে রাখি, স্কোডা কোডিয়াক ২.০ লিটার টিএসআই ফোর-সিলিন্ডার ইঞ্জিন দ্বারা পরিচালিত, যা থেকে সর্বাধিক ১৮৭ বিএইচপি ক্ষমতা ও ৩২০ এনএম টর্ক উৎপন্ন হয়। পাওয়ারট্রেনটি সেভেন স্পিড ডিএসজি অটোমেটিক ট্রান্সমিশনে উপলব্ধ। গাড়িটিতে ৪x৪ ড্রাইভ সিস্টেম উপস্থিত, অর্থাৎ ইঞ্জিন থেকে চারটি চাকায় শক্তি সঞ্চারিত হয়। ফলে অফ-রোডে গাড়ি চালানো সহজ হয়ে ওঠে।

স্কোডা কোডিয়াকে বিশেষ ফিচার্স হিসাবে রয়েছে ৮.০ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ১০.২৫ ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, অ্যাম্বিয়েন্ট লাইটিং, থ্রি জোন অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, প্যানোরমিক সানরুফ, হ্যান্ডস-ফ্রি পার্কিং, ফ্রন্ট ও রিয়ার পার্কিং সেন্সর, ১২ স্পিকার সাউন্ড সিস্টেম, নয়টি এয়ারব্যাগ, প্রভৃতি।