বাজারে আসছে Samsung-এর নতুন ফোন Galaxy M55s, কেমন ফিচার থাকবে দেখুন

স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ফোনটি খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে। লঞ্চের আগে এখন ফোনটিকে গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গেছে।

Samsung Galaxy M55S 5G Spotted On Geekbench With Qualcomm Chipset

স্যামসাং তাদের গ্যালাক্সি এম সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যার নাম স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস। আর এখন লঞ্চের আগে গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ফোনটিকে দেখা গেছে। বেঞ্চমার্ক প্ল্যাটফর্মটি থেকে এই হ্যান্ডসেটটির সর্ম্পকে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ফোনকে দেখা গেল গিকবেঞ্চে

গিকবেঞ্চ ডেটাবেস থেকে জানা গেছে যে এসএম-এম৫৫৮বি মডেল নম্বর সহ একটি আসন্ন স্যামসাং স্মার্টফোন শীঘ্রই আত্মপ্রকাশ করবে। মডেল নম্বরটি আগে ওয়াই-ফাই অ্যালায়েন্স সার্টিফিকেশনে দেখা গিয়েছিল, যা স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ফোনটির লঞ্চের বিষয়টি নিশ্চিত করেছিল।

বেঞ্চমার্ক লিস্টিংটি প্রকাশ করেছে যে, স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ডিভাইসটি সিঙ্গেল-কোর টেস্টে ১,০০৩ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ২,৩০৯ পয়েন্ট স্কোর করেছে। এটি ‘টারো’ মাদারবোর্ড, ওয়াল্ট গভর্নর এবং ৮ জিবি র‍্যাম সহ একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে এবং স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে।

ডেটাবেস অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস অক্টা-কোর প্রসেসরের পিক ক্লক স্পিড ২.৪ গিগাহার্টজ, এটি অ্যাড্রেনো ৬৪৪ জিপিইউ-এর সাথে যুক্ত। এই তথ্যগুলি ইঙ্গিত করছে যে স্যামসাং স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে।

জানিয়ে রাখি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ চিপসেটে চারটি কর্টেক্স এ৭১০ কোর এবং চারটি কর্টেক্স এ৫১০ কোর রয়েছে। ওয়াই-ফাই অ্যালায়েন্স সার্টিফিকেশন ২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজ ওয়াই-ফাই-এর জন্য সাপোর্ট থাকবে বলে নিশ্চিত করেছে। সার্টিফিকেশনটি আসন্ন স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস স্মার্টফোনের অন্য কোনো স্পেসিফিকেশন প্রকাশ করে না। আশা করা যায় যে স্যামসাং খুব শীঘ্রই স্মার্টফোনটির লঞ্চ নিশ্চিত করবে।