45W ফাস্ট চার্জিং, পাওয়ারফুল প্রসেসর দিয়ে নতুন ফোন আনছে ইনফিনিক্স, লঞ্চ হবে শীঘ্রই

ইনফিনিক্স জিরো ৪০ ৪জি ফোনটি তার ৫জি সংস্করণের সাথেই বাজারে পা রাখতে চলেছে। লঞ্চের আগে এখন ৪জি মডেলটি গুগল প্লে কনসোল এবং টিইউভি সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে।

Infinix zero 40 4g Google pay console tuv rheinland certification

সম্প্রতি ইনফিনিক্স জিরো ৪০ ৫জি ফোনটিকে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন এবং গিকবেঞ্চ ওয়েবসাইটে দেখা গেছে। আর এখন স্মার্টফোনের ৪জি সংস্করণটি গুগল প্লে কনসোল এবং টিইউভি সার্টিফিকেশন প্ল্যাটফর্মে হাজির হয়েছে। এই লিস্টিংগুলি কিছু মূল স্পেসিফিকেশন প্রকাশের সাথে ডিভাইসের আসন্ন আগমনের ইঙ্গিত দেয়। আসন্ন ডিভাইসটি গত বছরের ইনফিনিক্স জিরো ৩০ হ্যান্ডসেটের উত্তরসূরি হিসেবে আসবে বলে আশা করা হচ্ছে। ইনফিনিক্স জিরো ৪০ ৪জি সম্পর্কে এখনও পর্যন্ত কি কি তথ্য সামনে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

ইনফিনিক্স জিরো ৪০ ৪জি ফোনটিকে দেখা গেল গুগল প্লে কনসোল এবং টিইউভি রাইনল্যান্ড সার্টিফিকেশন প্ল্যাটফর্মে

ইনফিনিক্স জিরো ৪০ ৪জি এক্স৬৮৬০ মডেল নম্বর সহ গুগল প্লে কনসোল এবং টিইউভি রাইনল্যান্ড প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। গুগল প্লে কনসোল অনুযায়ী, এতে মিডিয়াটেক এমটি৬৭৮৯ প্রসেসরটি থাকবে, যা ২.২ গিগাহার্টজ গতির দুটি এ৭৬ কোর এবং ২ গিগাহার্টজ গতির ছয়টি এ৫৫ কোর দ্বারা গঠিত। এর সাথে মালি জি৫৭ জিপিইউ যুক্ত রয়েছে। এই তথ্যগুলি মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসরের সাথে মিলে যায়। এছাড়াও, স্মার্টফোনটি ৮ জিবি র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ১৪ ওএস-এর সাথে তালিকাভুক্ত হয়েছে।

প্লে কনসোলে ইনফিনিক্স জিরো ৪০ ৪জি ফোনের প্লেসহোল্ডার ছবিটি পরিষ্কার নয়, তবে এতে একটি কার্ভড ডিসপ্লে দেখা গেছে। আসন্ন ডিভাইসটির পূর্বসূরিটিতেও একটি কার্ভড স্ক্রিন রয়েছে। ডিভাইসটির রেজোলিউশন ১,০৮০ x ২,৪৩৬ পিক্সেল এবং স্ক্রিন ডেনসিটি ৪৮০ ডিপিআই হবে।

অন্যদিকে টিইউভি রাইনল্যান্ড সার্টিফিকেশন অনুযায়ী, ইনফিনিক্স জিরো ৪০ ৪জি হ্যান্ডসেটটি বড় ৪,৯০০ এমএএইচ ব্যাটারি ইউনিটের সাথে আসবে। এটি ৫১২ জিবি স্টোরেজ বিকল্পেও পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটির বাকি বিবরণ এখন অজানাই রয়েছে। এটির কিছু বৈশিষ্ট্য সম্ভবত ইনফিনিক্স জিরো ৪০ ৫জি ভ্যারিয়েন্টের মতো হবে।

এফসিসি প্রকাশ করেছে যে, ইনফিনিক্স জিরো ৪০ ৫জি হ্যান্ডসেটটি একটি বৃত্তাকার ক্যামেরা আইল্যান্ডের সাথে আসবে, যার মধ্যে তিনটি সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ ইউনিট অবস্থান করবে। সার্টিফিকেশন সাইটের লিস্টিংয়ে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের উল্লেখ রয়েছে। গিকবেঞ্চ ডেটাবেস অনুসারে, স্মার্টফোনটি ১২ জিবি র‍্যাম সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে।