সনির দুর্ধর্ষ ক্যামেরা, সঙ্গে প্রচুর AI ফিচার্স, জুলাইয়ে চমৎকার ফোন আনছে Realme

রিয়েলমির নেক্সট জেনারেশন নম্বর সিরিজের পরবর্তী স্মার্টফোন খুব শীঘ্রই ভারতে আসতে চলেছে। রিয়েলমি ১৩ প্রো ৫জি সিরিজ এদেশে লঞ্চ হবে ৩১ জুলাই। এটি প্রথম ফোন…

Realme 13 Pro Series Spotted On Bis Certification Ahead Of Launch Next Week

রিয়েলমির নেক্সট জেনারেশন নম্বর সিরিজের পরবর্তী স্মার্টফোন খুব শীঘ্রই ভারতে আসতে চলেছে। রিয়েলমি ১৩ প্রো ৫জি সিরিজ এদেশে লঞ্চ হবে ৩১ জুলাই। এটি প্রথম ফোন হতে চলেছে, যা সনি এলওয়াইটি ৭০১ ক্যামেরার সঙ্গে আসবে। এছাড়াও, ডিভাইসটি স্মার্ট রিমুভাল, এআই আল্ট্রা ক্ল্যারিটির মতো বিভিন্ন এআই ফিচার্স অফার করবে। ভারতে লঞ্চের আগে রিয়েলমি ১৩ প্রো ৫জি সিরিজের দুই ফোন ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস ওয়েবসাইটে হাজির হয়েছে।

বিআইএস নিশ্চিত করেছে, আরএমএক্স৩৯৯০ ও আরএমএক্স৩৯২১ মডেল নম্বরের দুই রিয়েলমি স্মার্টফোন ভারতে লঞ্চ হবে। অফিশিয়াল নাম উল্লেখ না থাকলেও, ডিভাইসটি দু’টি যথাক্রমে রিয়েলমি ১৩ প্রো ৫জি ও রিয়েলমি ১৩ প্রো+ ৫জি নামে ভারতে পা রাখবে বলে অনুমান করা হচ্ছে। বিআইএস থেকে অবশ্য স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি।

উল্লেখ্য, রিয়েলমি ১৩ প্রো ৫জি ফোনের গ্লোবাল ভ্যারিয়েন্ট সম্প্রতি রিয়েলমি ওয়াচ ২ স্মার্টওয়াচের সঙ্গে ইন্দোনেশিয়া টেলিকম সার্টিফিকেশনে দেখা গিয়েছে। এছাড়াও, স্মার্টফোনটির চাইনিজ ভার্সন কয়েক সপ্তাহ আগে টেনা সার্টিফিকেশনে হাজির হয়েছে। সেখান থেকে জানা গিয়েছে যে, এতে কার্ভড অ্যামোলেড ডিসপ্লে প্যানেল থাকবে।

টেনার লিস্টিং অনুযায়ী, রিয়েলমি ১৩ প্রো ৫জি অক্টা কোর প্রসেসর দ্বারা চালিত হবে, যা ১৬ জিবি র‍্যাম ও ১ টিবি ইন্টারনাল স্টোরেজ অফার করবে। রিয়েলমি এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করবে। ফোনটির ওজন হবে ১৮৮ গ্রাম। ফ্লিপকার্টের মাইক্রোসাইট অনুযায়ী, ডিভাইসটি মনেট পার্পল, মনেট গোল্ড, ও এমারেল্ড গ্রীন কালার অপশনে উপলব্ধ হবে।