Poco F6 Deadpool: পোকোর নতুন চমক সুপারহিরো ফোন, এই তারিখে ভারতে লঞ্চ হবে ডেডপুল এডিশন

ভারতে আসছে পোকো এফ৬ ফোনটির বিশেষ ডেডপুল লিমিটেড এডিশন। আজ ফোনটির লঞ্চের তারিখ ঘোষণা করেছে ব্র্যান্ড।

Poco F6 Deadpool Edition Launch Date Officially Confirmed

ভারতের মার্ভেল ফ্যানদের জন্য সুখবর৷ পোকো ঘোষণা করেছে যে তারা আগামী ২৬ জুলাই ভারতে পোকো এফ৬ ডেডপুল লিমিটেড এডিশন স্মার্টফোনটি উন্মোচন করবে। মার্ভেলের প্রিয় অ্যান্টি-হিরো ডেডপুলের কোলাবরেশনে তৈরি এই এক্সক্লুসিভ এডিশনটি আইকনিক ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা, ‘ডেডপুল অ্যান্ড উলভারিন’-এর আসন্ন মুক্তির সময়ই আত্মপ্রকাশ করছে। পোকো এফ৬ ডেডপুল লিমিটেড এডিশনটি কেমন হতে চলেছে, আসুন জেনে নেওয়া যাক।

পোকো এফ৬ ডেডপুল লিমিটেড এডিশন চলতি সপ্তাহেই আসছে বাজারে

যেহেতু পোকো এফ৬ ডেডপুল লিমিটেড এডিশন একটি সীমিত সংস্করণের ফোন, তাই ফোনটি সীমিত পরিমাণে পাওয়া যেতে পারে। একটি ফাঁস হওয়া ছবি প্রকাশ করেছে যে এটি হলুদ রঙের পোকো লোগো সহ ক্রিমসন রেড কালারে পাওয়া যাবে৷ অনুমান করা হচ্ছে যে ডিভাইসটি আগস্টের প্রথম দিকে দেশে কেনার জন্য উপলব্ধ হবে।

সম্ভবত,পোকো এফ৬ ডেডপুল লিমিটেড এডিশনটি স্মার্টফোন, চার্জার, কেবিল এবং সাধারণ নথিগুলি ছাড়াও কিছু কালেক্টেবল আইটেম সহ বিশেষ প্যাকেজিংয়ে আসতে পারে। এতে একটি ডেডপুল-থিমযুক্ত ইউজার ইন্টারফেসও দেখাতে পারে। সম্ভবত, ডিভাইসটি শুধুমাত্র ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি সংস্করণে পাওয়া যাবে। রেগুলার পোকো এফ৬-এর তুলনায় ডিভাইসের বাকি স্পেসিফিকেশন অপরিবর্তিত থাকতে পারে।

পোকো এফ৬ ফোনের স্পেসিফিকেশন

পোকো এফ৬ ফোনে একটি ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড স্ক্রিন রয়েছে, যা ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ চিপসেট দ্বারা চালিত হবে, যা অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইপারওএস কাস্টম স্কিনে চলে। ডিভাইসটি এলপিডিডিআর৫এক্স র‍্যাম, ইউএফএস ৪.০ স্টোরেজ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ৯০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য, ফোনটির রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন-সক্ষম ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স দ্বারা গঠিত ডুয়েল-ক্যামেরা সিস্টেম উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যায়। নিরাপত্তার জন্য, পোকো এফ৬ ফোনটিতে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এবং এটি আইপি৬৫ রেটেড ওয়াটার রেজিস্ট্যান্স অফার করে।