সেল শেষে Xiaomi, Oppo-র এইসব সেরা ফোন মিলছে বাম্পার ছাড়ে, দেখে নিন কতটা সস্তায় পাবেন

দুদিন আগেই অ্যামাজন প্রাইম ডে সেল শেষ হয়েছে। কিন্তু আপনার যদি সাম্প্রতিক সময়ে একটি নতুন স্মার্টফোন কেনার থাকে, আর আপনি এই বিক্রয়পর্ব কোনোভাবে মিস করে…

Xiaomi Realme And Oppo Mid Range Smartphones Available On Huge Discount In Amazon

দুদিন আগেই অ্যামাজন প্রাইম ডে সেল শেষ হয়েছে। কিন্তু আপনার যদি সাম্প্রতিক সময়ে একটি নতুন স্মার্টফোন কেনার থাকে, আর আপনি এই বিক্রয়পর্ব কোনোভাবে মিস করে থাকেন, তাহলেও চিন্তার প্রয়োজন নেই! কেননা কাস্টমারদের মুখে হাসি ফোটাতে অ্যামাজন ইন্ডিয়া এখনও অনেক দুর্দান্ত মিডরেঞ্জার স্মার্টফোন সস্তায় বেচছে। হ্যাঁ, জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে শাওমি, রিয়েলমি ও ওপ্পোর মতো বিশ্বস্ত ব্র্যান্ডের বেস্ট সেলার ফোন বিপুল ছাড়ে অর্ডার করার সুযোগ মিলছে।

এক্ষেত্রে আপনার বাজেট ২৫,০০০ টাকা হলে, এই প্রতিবেদনে রইল এমনই তিনটি সেরা বিকল্পের সন্ধান।

অ্যামাজনে এই তিনটি মিড রেঞ্জ স্মার্টফোন পাবেন সস্তায়

১. রিয়েলমি নার্জো ৭০ প্রো ৫জি: এই মুহূর্তে অ্যামাজনে ফোনটির দাম শুরু হচ্ছে ১৭,৯৯৮ টাকা থেকে, যার সাথে ২,০০০ টাকার কুপন ডিসকাউন্ট ও ১৬,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা উপলব্ধ।

ফিচার বলতে এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ওআইএস ক্যামেরা (ফ্ল্যাগশিপ সনি আইএমএক্স৮৯০)-যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। স্মার্টফোনটির মূল আকর্ষণ হ্যান্ডস-ফ্রি এয়ার জেস্টচার ফিচার।

২. রেডমি নোট ১৩ প্রো ৫জি: এই ফোনটি বর্তমানে অ্যামাজনে সর্বনিম্ন ২৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে এটি কেনার সময় ৩,০০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট ও ২৩,৭৪৯ টাকার এক্সচেঞ্জ অফার কাজে লাগানো যাবে।

হ্যান্ডসেটটিতে ১২০ হার্টজ ৬.৬৭ ইঞ্চি ১.৫কে অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসর, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫,১০০ এমএএইচ ব্যাটারি এবং ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এছাড়াও রয়েছে ডলবি অ্যাটমস সাপোর্টেড ডুয়াল স্পিকার থেকে শুরু করে আইপি৫৪ সার্টিফিকেশনের মতো ফাংশনও।

৩. ওপ্পো এফ২৫ প্রো ৫জি: এর বর্তমান দাম ২৩,৯৯৯ টাকা। অ্যামাজন ইন্ডিয়া মোবাইল ফোনটিতে ২,০০০ টাকার ব্যাঙ্ক অফার এবং সর্বোচ্চ ২২,৭৫০ টাকার এক্সচেঞ্জ অফার দিচ্ছে।

হালকা ওজনের এই স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭২ ইঞ্চি ফুল-এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (সনি আইএমএক্স৬১৫ সেন্সর) বর্তমান।