JioBharat J1 4G: জিও আনল নতুন ভারত জে১ ফোন, বড় স্ক্রিনে দেখুন লাইভ টিভি, দাম ২ হাজার টাকার কম

জিও ভারত জে১ ৪জি এর রিটেল মূল্য ২,৯৯৯ টাকা, তবে ফোনটি ৪০০ শতাংশ ছাড়ের পরে ফ্লিপকার্টে ১,৭৯৯ টাকায় পাওয়া যাবে। এই ৪জি মোবাইলটি ৮১ টাকা ইএমআই দিয়েও কেনা যাবে।

Jiobharat J1 4G Launched In India Price Rs 1799 Specification Upi Payment Live Tv

জিও একপ্রকার চুপিচুপি তাদের বাজেট ফোন জিও ভারত জে১ লঞ্চ করল। এটি একটি ৪জি ফোন এবং এটি নতুন ডিজাইন এবং লুক অফার করবে। ফোনটি ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজনে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। জিও ভারত জে১ ৪জি ডার্ক গ্রে কালার অপশনে এসেছে। এতে আগের মডেলের থেকে বড় স্ক্রিন দেওয়া হয়েছে। চলুন জিও ভারত জে১ ৪জি ফোনের দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

জিও ভারত জে১ ৪জি ফোনের দাম কত

জিও ভারত জে১ ৪জি এর রিটেল মূল্য ২,৯৯৯ টাকা, তবে ফোনটি ছাড়ের পরে ফ্লিপকার্টে ১,৭৯৯ টাকায় পাওয়া যাবে। এই ৪জি মোবাইলটি ৮১ টাকা ইএমআই দিয়েও কেনা যাবে। আবার বিভিন্ন ধরনের ব্যাঙ্ক ডিসকাউন্টও উপভোগ করা যাবে। জিও ভারত জে১ ৪জি ফোনের সাথে ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হবে।

জিও ভারত জে১ ৪জি এর স্পেসিফিকেশন ও ফিচার

জিও ভারত জে১ ৪জি ফোনের ফিচার বা বৈশিষ্ট্যের কথা বললে এতে আছে ২.৮-ইঞ্চি ডিসপ্লে, যা ২৪০x৩২০ পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করবে। এটি থ্রেডএক্স আরটিওএস অপারেটিং সিস্টেমে চলবে। মোবাইলটিতে ৫১২ এমবি র‌্যাম দেওয়া হয়েছে। সাথে থাকছে ৪ জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য জিও ভারত জে১ ৪জি মডেলে ০.৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা উপস্থিত। এই ফোনে জিও টিভি, জিও সিনেমা, জিও সাভন, জিও পে ইউপিআই অ্যাপ সাপোর্ট করবে। এছাড়াও জিও চ্যাট এবং জিওফটোর সুবিধা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের কথা বললে, এতে ২৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটিতে এলইডি ফ্ল্যাশলাইট, ডিজিটাল ক্যামেরা রয়েছে।

জিও ভারত জে১ ৪জি ফোনের জন্য এল ১২৩ টাকায় রিচার্জ প্ল্যান

জিও তাদের নতুন ৪জি ফোনের জন্য ১২৩ টাকার মাসিক রিচার্জ প্ল্যান এনেছে। এখানে ২৮ দিন ধরে ১৪ জিবি মাসিক ডেটা ও আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। জিও ভারত জে১ ৪জি ডিভাইসে ৪৫৫টি লাইভ চ্যানেল দেখা যাবে।